অটোরিক্সা চালকের ৫ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ১

0

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ওসমান গণি নামে এক অটোরিক্সা চালককে পিটিয়ে আহত করে অটোরিক্সা ছিনতাই করে তার স্ত্রীকে আটকে রেখে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ওসমান গণি শুক্রবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই ছিনতাইকারী আব্দুল লতিফকে গেফতার করে।

মামলার এজাহারের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা, এস আই খাইরুল ইসলাম জানান, গত শণিবার রাতে ওসমান গণি তার স্ত্রী কাজল রেখাকে সঙ্গে নিয়ে তার শশুর বাড়ি মধূখালী থেকে বাড়ি নির্মানের জন্য ৫ লাখ টাকা ধার নিয়ে তার নিজ বাড়ি হারিন্দা আসাছিলেন। ভক্তবাড়ি বাজারের সোহেল মিয়ার দোকানের সামনে পৌছামাত্র ছিনতাইকারী আব্দুল লতিফ, ওয়াসিমসহ আরো ৮/১০ অটোরিক্সাটির গতিরোধ করে। পরে ওসমান গণিকে পিটিয়ে আহত করে রাস্তার ঢালে ফেলে অটোরিক্সা ছিনতাই করে এবং তার স্ত্রীকে নিয়ে একটি নির্জন ঘরে আটকে রাখে। তার স্ত্রীর সঙ্গে থাকা ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে ওসমান গনি শুক্রবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় ছিনতাইকারী আব্দুল লতিফকে গ্রেফতার করে পুলিশ।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলে, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

0