অধ্যাপক মোজাফফর আহমদের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ম্মরণ সভা

প্রেস বিজ্ঞপ্তি: ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বুধবার (২১ সেপ্টেম্বর) আলী আহম্মেদ চুনকা পৌর মিলয়াতন নারায়ণগঞ্জ ম্মরণ সভা আয়োজন করা হয়।

উক্ত ম্মরণ সভায় উপস্থিত ছিলেন- সাংস্কৃতিক ব্যক্তি ত্বকী মঞ্চের আহ্বায়ক জনাব রফিউর রাব্বি, এডভোকেট এম এ ওহাব সভাপতির নারায়ণগঞ্জ জেলা ন্যাপ, সাবেক সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ শহর ন্যাপের দেলোয়ার হোসেন চুন্নু, সভাপতি ওয়ার্কাস পাটি নারায়ণগঞ্জ হাফিজুল ইসলাম, কমরেড দুললা সাহা, এডভোকেট আওলাদ হাসান সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলা, শ্রুতি সাংস্কৃতিক সংগঠনে সভাপতি মাইনুউদ্দিন মানিক, সমমান সভাপতি সালাউদ্দিন আহমেদ,নাগরিক কমিটি নারায়ণগঞ্জ ভার প্রান্ত সাধারণ সম্পাদক জহিরূল ইসলাম , সহ সভাপতি গোবিন্দ্র চন্দ্র সাহা. জাহাঙ্গীর আলম টিপু, সৈয়দ জাভেদ আহমেদ সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর ন্যাপ সভায় সভাপত্বিত করেন নারায়ণগঞ্জ মহানগর ন্যাপ, কার্যকারী সভাপতি এডভোকেট এ,বি,সিদ্দিক।

সভায় নারায়ণগঞ্জ বিভিন্ন রাজনৈতিক দল, সমাজিক সংগঠন এবং সংস্কৃতিক জোটের নেত্রীবৃন্দ বক্তব্যে বলেন, অধ্যাপক মোজাফফর আহমদ নির্যাতিত মানুষ এবং সমাজের ধনী গরীবের বৈষম্য প্রকৃত গণতন্ত্র থেকে সমাজতন্ত্রের দিকে প্রতিষ্ঠানর জন্য সংগ্রাম করেছেন। এই বিপ্লবী নেতার প্রতি অকৃত্তিম শ্রদ্ধা তার আজীবন সংগ্রাম বাঙ্গালী জাতির প্রতি নিবেদিত করেছেন এবং ছিলেন এদেশে রাজনীতির বাতিঘর। অন্ধবিশ্বাস ও কুসংস্কার মুক্ত রাজনীতি স্বাধীন ও যুক্তিভিত্তিক চিন্তাধারায় ধর্ম কর্ম সহ সমাজতন্ত্র প্রতিষ্ঠা এবং নির্যাতিত সমাজ এবং সধারন মানুষের মুক্তি চেতনা তিনি গভীর ভাবে উপলদ্ধি করেছেন প্রতিটি মুহূর্ত।

তারা আরও বলেন, দেশর চালিকা শক্তি রাজনীতি, রাজনীতে সততা দেশ প্রেমের আর্দশ না থাকলে তার রাজনীতি কলুষ মুক্তি না হলে গণতান্ত্রিক সুস্থ ধারার রাজনীতি ও আইনের শাসন প্রতিষ্ঠা না থাকায় দেশ এক ভয়াবহ সংকটে নিপতিত। সন্ত্রাস, গণতন্ত্রহীনতা ,মুক্তিযোদ্ধে চেতনা আজ ভূলুন্ঠিত। ধনী-দরিদ্রের বৈষম্য আজ আকাশ পাতাল মানুষে বেঁচে থাকা আজ কঠিন হয়ে দাড়িয়েছে। ব্যাংকে অর্থ লুট, অর্থ পাঁচার ধনী-গরীবের বিষমতা সম্প্রদায়িকতা সর্বপরি আজ মুক্তিযোদ্ধর চেতনা অদৃশ্য চাটুকারের খপ্পরে। তাই সাম্রাজ্যবাদ বিরোধী নীতি আর্দশ ও সমাজতন্ত্রের রাজনীতি বিশ্বাসী- সকল দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ হওয়া আজ জরুরী।