অনুর্ধ্ব-১২ ক্রিকেট কার্ণিভালে চ্যাম্পিয়ন মেঘনার ক্ষুদে ক্রিকেটাররা

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ছুটির দিনে উৎসবের আনন্দে কিকেট খেললো খুদে ক্রিকেটাররা। যাদের অনেকে ঠিকমত ব্যাট ধরতে পারেনি কিংবা বলটাও ঠিকমত করতে পারেনি। তবে ওরা যে ক্রিকেট বুঝে সেটা দেখা গেছে। অনুর্ধ্ব-১২ ক্রিকেট কার্নিভালে চ্যাম্পিয়ন হয়েছে মেঘনা দল। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শুক্রবার (২২ জুন) ওসমানী পৌর স্টেডিয়ামে পদ্মা,মেঘনা,যমুনা ও সুরমা এ চার দলে ভাগ হয়ে মাঠে নামে ক্রিকেটররা। মধ্যাহ্ন বিরতির পর ফাইনাল খেলা। বৃষ্টির হানায় মনে হচ্ছিল খেলা আর হবে না। কিন্তু খেলা শুরু হলো মেঘনা আর যমুনা দলের মধ্যে। আবার বৃষ্টি। খেলা বন্ধ। পরে ভাল ভালই খেলা শেষ হলো চ্যাম্পিয়ন দলের নাম মেঘনা।

সকালে খেলা উদ্বোধন করেন ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির। ফাইনাল খেলা শেষে বিকালে ক্রীড়া সংস্থার সহ সভাপতি এজেডএম ইসমাইল বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন(৬২ বিজিবি)’র অধিনায়ক লে. কর্ণেল শরীফ মোহাম্মদ মেহেদী হাসান আল আমীন, এসজিপি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সদস্য জাহাঙ্গীর আলম,আতাউর রহমান মিলন,মাহবুবুল হক উজ্জল,ফিরোজ মাহমুদ সামা,মাহবুব হোসেন বিজন, ডিস্ট্রিক ক্রিকেট কোচ জিয়াউল হক জিয়া সহ বিজিবি-৬২ নারায়ণগঞ্জ ব্যাটালিয়নের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সৈনিকগণ।

0