অন্য জেলায় মুখ দেখাতে লজ্জা লাগে: মেয়র আইভী

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘আড়াইহাজারের লোকজন আড়াইহাজারে নেতৃত্ব দেবে, সোনারগাঁয়ের লোকজন সোনাগাঁয়ে নেতৃত্ব দেবে, রূপগঞ্জের লোকজন রূপগঞ্জে নেতৃত্ব দেবে। আর নারায়ণগঞ্জের লোকজন নারায়ণগঞ্জে নেতৃত্ব দেবে। কেউ কারও এলাকায় হস্তক্ষেপ করবে না। আমরা চাই না, নারায়ণগঞ্জে সেভেন মার্ডারের মতো আর কোন ঘটনা ঘটুক। আমরা চাই না, ত্বকী হত্যাকান্ডের মতো আর কোন ঘটনা ঘটুক।’

সোমবার (২১ জুলাই) বিকেলে আড়াইহাজারে থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। আড়াইহাজারের বীর মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় মেয়র আইভী বলেন, এই জেলা আমার জেলা, আপনার জেলা; আমাদের সকলের জেলা। তাই নারাণয়গঞ্জকে কলুষিত করতে দেওয়া হবে না। এখানে কোনো সন্ত্রাস নয়, কোনো অত্যাচার-অন্যায় নয়, কোনো জুলুম নয়, কোনো মানুষ হত্যা নয়।

তিনি বলেন, মানুষকে ভালোবেসে রাজনীতি করুন। তারাই বিপদে আপনার পাশে এসে দাঁড়াবে। অন্যান্য জেলার কাছে আমাদের মুখ দেখাতে লজ্জা লাগে আমার। যারা এসব করে সেই ধরণের নেতা আমরা চাই না। আমরা এখানে কোনো সন্ত্রাস চাই না।

থানা আওয়ামী লীগের সভাপতি শাহ্জালাল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রশীদ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য অ্যাড.আনিসুর রহমান দিপু।

আরও ছিলেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসানাত শহীদ মো. বাদল, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিঞা মুহাম্মদ আলাউদ্দিন, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র আব্দুল হালিম সিকদার প্রমুখ।

0