অপহরণ মামলায় আসামী ২ দিনের রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ থানার অপহরন মামলায় ১ জনকে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।
মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহোসীন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডপ্রাপ্ত আসামির বর্তমান ঠিকানা হলো- মৈকুলি জাকির হোসেন এর ভাড়াটিয়া মো. জজ মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর (২৪)।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, আসামি তার অপরাপর আসামিদের নিয়ে গত ১৭ অক্টোবর সকাল সাড়ে ১১ টার সময় মৈকুলী বাসষ্ট্যান্ড থেকে বাদীর ফুফাত ভাই তারেক নামে এক যুবককে অপহরন করে নিয়ে যায়। অপহরন করে একটি অজ্ঞাত নামা স্থানে আটক করে রেখে মোবাইল ফোন করে বাদীর নিকট ভিকটিম এর মুক্তপন বাবদ ১ লক্ষ টাকা দাবী করেন। পরে বাদী রূপগঞ্জ থানায় একটি অপহরন মামলা দায়ের করে। মামলা নং ৫৬(১০)১৯। সে অপহরন মামলায় গত (১৮ অক্টোবর) আসামীকে গ্রেফতার করে পুলিশ।
প্রাথমিক তদন্তে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ও এজাহার নামায় অপরাপর পলাতক আসামিরা একটি সিন্ডিকেট গঠন করে এই ধরনের অপরাধ মুলক কর্মকান্ড করে বেড়াইত। তাই মামলার সুষ্ঠু তদন্ত ও মূল উৎস উৎঘাটনের লক্ষে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।
এবিষয়ে কোর্ট পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, আসামি অপহরন মামলার সাথে জড়িত। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0