অফিসে অসামাজিক কার্যকলাপ: জাদুঘরের সাবেক পরিচালক সুন্দরী নারীসহ আটক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অসামাজিক কার্যকলাপের সময় এক সুন্দরী নারীসহ আটক করেছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (জাদুঘর) এর সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপ।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সোনারগাঁয়ে অবস্থিত জাদুঘরের ডাক বাংলোর ভিতরের একটি কক্ষ থেকে রবীন্দ্র গোপ ও এক নারীকে আটক করে স্থানীয় জনতা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

জানা যায়, চলতি বছরের ১৭ মে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক রবীন্দ্র গোপের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। কয়েক দফা চুক্তির মেয়াদ বাড়িয়ে গত ১০ বছর ধরে জাদুঘরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

স্থানীয়রা জানান, কবি রবীন্দ্র গোপের বিরুদ্ধে বহু আগে থেকেই এমন কার্যকলাপ করার অভিযোগ ছিলো। তিনি বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (জাদুঘর) এর পরিচালকের দায়িত্ব পালন কালে অফিসের পিছনেই একটি বেডরুম তৈরি করেছিলেন। সেখানে নারীদের এনে অসামাকিজ কার্যকলাপ করতেন।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, সরকারি বাংলাতে নারীদের এনে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রবীন্দ্র গোপকে আটক করে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক নারীসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপ ডাকবাংলোতে এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় এলাকাবাসী আটক করে। পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে তাদের থানায় নিয়ে আসা হয়। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0