অবশেষে মুক্তি পাচ্ছেন ডিস বাবু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অবশেষে চাঁদাবাজি, ডাকাতি, অপহরণসহ মোট ৮টি মামলায় জামিনে কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে (ডিস বাবু)। তার বিরুদ্ধে নতুন কোন মামলা দায়ের না হলে কারাগার থেকে মুক্তি পাবেন তিনি।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার চাঁদাবাজির ৪৯(৫)১৯ এর একটি মামলায় জলা ও দায়রা জজ আদালতে ডিসবাবুর আইনজীবীরা জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে জেলা ও দায়রা জজ মো.আনিসুর রহমান এ জামিন আবেদন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (২১ মে) সকালে ৩৮৫ ধারার সদর থানার ৪৯/৫/১৯ মামলায় গ্রেফতার দেখিয়ে বাবুকে আদালতে উঠায় পুলিশ। এসময় ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীনের আদালত রিমান্ড না মঞ্জুর করে। তার বিরুদ্ধে যে সব মামলা রয়েছে: সদর থানার ২০১৯ সালের ৪ এপ্রিলের ৬০ নং মামলা, ফতুল্লা মডেল থানার ২১ এপ্রিলের ২ টি মামলা; যার নং-৮১ও ৮২, সদর থানার ২০১৭ সালে ১৭ মে এর ২৯ নং মামলা, সদর থানার ২০১০ সালে ১৩ জুন এর ২২ নং মামলা, সদর থানার ২০১৩ সালে ১ জুলাই এর ১০ নং মামলা, ২০১৯ সালে ১৮ এপ্রিল এর ৩২ নং মামলা।

এ বিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, পরপর সবগুলো মামলায় জামিন পাওয়ায় বৃহস্পতিবারই কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ডিসবাবু।

0