ফিলোসোফিয়া স্কুলের সামনের সড়ক অবশেষে সংস্কার হচ্ছে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চার পাশের সকল সড়কই ভালো। চলার পথে বিপত্তি বাঁধতো ফিলোসোফিয়া স্কুল সড়কে। একটু খানি বৃষ্টিতেই জমে থাকতো কাদা পানি, হেটে চলার পরিস্থিতি থাকতো না কারো। তাই অভিযোগেরও শেষ ছিলো না শিক্ষার্থী থেকে শুরু করে অভিভাবকদের। অবশেষে সেই দূর্ভোগের অবসান হতে যাচ্ছে। সড়কটিতে আরসিসি ডালাই দেওয়ার প্রস্তাব পাশ করেছেন মেয়র আইভী।

রোববার (২৮ জুলাই) সকাল ১১টায় ডনচেম্বার প্রধান সড়কের সাথে ফিলোসোফিয়া স্কুল সড়কের কাজের উদ্বোধন করেন বিকেএমইএ’র সাবেক সহ সভাপতি মোহাম্মদ হাতেম। ২৮ লাখ ৭০ হাজার টাকা ব্যায়ে ৮০ মিটার দীর্ঘ এ সড়কটি নির্মাণ করা হবে। বৃষ্টিতে যাতে আর পানি না জমে, তাই রাস্তার পাশাপাশি আধুনিক ড্রেন নির্মাণ করার কথাও রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, স্কুলের প্রধান শিক্ষক সেলিনা আক্তার, কাঠপট্টি ব্যবসায়ী সভাপতি এম এ জলিল, ইসমত হাসেম ও এড. মফিজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন নাসিকের সহকারী প্রকৌশলী ইউসুফ আলী, খন্দকার নাজমুল হক, স্থানীয় সবুজ, জামান হিরা, মোবারক হোসেন রানা, বশিউর উদ্দিন কালু, শিপন, এনামুল হক লিপন ও কাজী সিয়াম।

স্থানীয় ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম বলেন, বৃষ্টি আসলেই স্কুলটির শিশু শিক্ষার্থীরা কাদা পানি অতিক্রম চলাচল করতেন। মেয়রের দৃষ্টি আকর্ষণ করা হলে, তিনি সাথে সাথে সড়কটি মেরামতে নিদের্শ দেন। আজ সেই কাজের উদ্বোধন করা হচ্ছে। তার জন্য সকলের কাছে দোয়া চাই।

0