অবসরে গেলেন লাইব্রেরিয়ান এম এম মোশারফ

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ পাবলিক লাইব্রেরির লাইব্রেরিয়ান এম এম মোশাররফ হোসেনের বিদায় সংবর্ধনার আয়োজন করেছে লাইব্রেরির পাঠকবৃন্দ। শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের কালীবাজারে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা । তিনি বলেন, জীবনের একটি পর্যায়ে সকলকেই কর্মস্থলকে বিদায় জানাতে হয়। মোশাররফ হোসেনের ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়। তবে ৩৯ বছর চাকরির পর কর্মস্থল ছেড়ে যাওয়া কষ্টদায়ক। তিনি লাইব্রেরির উন্নতির জন্য যেভাবে দায়িত্ব পালন করেছেন তাতে লাইব্রেরির সকল পাঠক তাকে মনে রাখবে দীর্ঘদিন।

এসময় আরও বক্তব্য রাখেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনোয়ারা সুরুজ, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ রতন কুমার সাহা, যমুনা নিউজের নারায়ণগঞ্জ প্রতিনিধি আমির হুসাইন স্মিথ প্রমুখ।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ ডিসেম্বর অবসরে যাচ্ছেন লাইব্রেরিয়ান এম এম মোশাররফ হোসেন। বিদায়ের পূর্বেই তাকে সংবর্ধনা দিয়ে সম্মান জানালেন লাইব্রেরির পাঠকবৃন্দ।

0