অর্থ ভান্ডারে সমৃদ্ধ না.গঞ্জ জেলা পরিষদ সারাদেশে ২য়: ডিসি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শততম জন্মদিনে বড় আয়োজন করবে সরকার। নারায়ণগঞ্জ জেলাও সবোর্চ্চ গুরুত্ব দিবে সেই আয়োজনে। শিক্ষা প্রতিষ্ঠাগুলোতে বঙ্গবন্ধুর আত্মজীবনী সকল শিক্ষার্থীদের মধ্যে তুলে ধরতে হবে। খোকা থেকে জাতির জনক বঙ্গবন্ধু মুজিবুর রহমান কিভাবে হলো, তা জানাতে হবে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যালয় পরিদর্শনকালে নবাগত জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এ কথা বলেন। বুধবার (১০ জুলাই) দুপুর ১২টায় পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনকে স্বাগত জানান জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। সৌজন্য সাক্ষাতের সময় উভয়ে নানা বিষয় নিয়ে কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) রেহেনা আক্তার , জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত পাল, প্যানেল চেয়ারম্যান এড: মাহমুদা মালা ও সদস্য মোস্তফা হোসেন প্রমুখ।

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, জেলা পরিষদ ও জেলা প্রশাসন একত্রে কাজ করবে। দেশের দুইটি জেলা পরিষদ অর্থ ভান্ডারে সমৃদ্ধ। এর মধ্যে নারায়ণগঞ্জ দ্বিতীয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জন্মদিন পালনে নারায়ণগঞ্জে বড় ধরণের অনুষ্ঠান করার জন্য আমাদের সকলকে একত্রে কাজ করতে হবে।

এসময় জেলা পরিষদ-কে রাস্তা পাশের জায়গা লিজ না দেয়ার আহবান জানান জেলা প্রশাসক। সেই সাথে অবৈধভাবে দখলকরা জেলা পরিষদের জায়গাগুলো উদ্ধারে যে কোন মামলা ও উদ্ধারে জেলা প্রশাসনের সহযোগিতা থাকবে বলেও জানান। নারায়ণগঞ্জে অফির্সাস ক্লাব করার জন্য জেলা পরিষদের সহযোগিতা চান জেলা প্রশাসক। তিনি বলেন, আমি ঢাকার লোক নই, নারায়ণগঞ্জবাসীর জন্যই আমি পুরোটা নিয়োজিত। স্ত্রী সন্তানদের নিয়ে জেলা প্রশাসকের বাংলোতে অবস্থান করছি, ভর্তা ভাত খেয়ে নারায়ণগঞ্জেই পুরোটা সময় অবস্থান করি।

জেলা পুলিশ সুপার উদ্ধারের আশ্বাস দিয়েছেন জানিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন জেলা প্রশাসককে জানান, পরিষদের জায়গাগুলো বেহাল অবস্থা। দখলদারদের কাছে জেলা পরিষদের অনেক জায়গা।

0