অসহায়দের খাদ্যবিতরণ করলেন ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ : করোনার সংক্রমণরোধে সাধারণ ছু‌টিসহ অনেক প্রতিষ্ঠান বন্ধ। এতে বিপা‌কে র‌য়ে‌ছে খে‌টে খাওয়া মানুষদের প‌রিবার। আর তাই সেসব প‌রিবা‌রের জন্য বা‌ড়ি‌তে গি‌য়ে খাদ্য পৌ‌ছে দি‌চ্ছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল।

বৃহষ্পতিবার ( ২ এপ্রিল ) সকালে জনসমাগম এড়া‌তে দিনমজুর ও অসহায়দের বাড়িতে গিয়ে অথবা ডে‌কে এনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যা‌দি হা‌তে তুলে দি‌চ্ছেন তি‌নি।

প্রতি‌টি প্যাকে‌টে র‌য়ে‌ছে চাল, ডাল, আলু, তেল, লবন ও সুরক্ষা সামগ্রী।

এ বিষ‌য়ে তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মীরা মানুষের পাশে আছি। তাই আমার যতটুকু সামর্থ আছে দলের পক্ষে গরীব ও অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছি। বর্তমানে করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় দেশনেত্রী কাজ করে যাচ্ছেন। আমা‌দের সক‌লেরই উচিৎ এমন সময় সহ‌যোদ্ধা হ‌য়ে কাজ করা।

এসময় তি‌নি দলীয় নেতাকর্মী‌দের উদ্যোশে অনু‌রোধ ক‌রে ব‌লেন, অসতর্কতার জন্য (আল্লাহ না করেন) চরম মাশুল যেন কারোনা হয়। মানুষের চরম বিপদে আমাদের নেতাকর্মী সহ যারা খাদ্য ও সাহায্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন দয়া করে সকলেই সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিরপদে থাকুন । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী অনুরোধ অনুসরণ তথা সর্বোচ্চতম সাবধানতা অবলম্বন করে সরকারী নির্দেশনা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে চলুন।

0