অসহায়দের সাথে বেঈমানী করলে আল্লাহ বিচার করবে: এম এ রশিদ

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘শেখ হাসিনার সরকারের উন্নয়নের প্রচার ও দুঃখী মানুষের জন্য কথা বলার একটা সুযোগ আপনারা আমাকে দিয়েছেন। আমি জানিনা এমন কোন খবর নেই, বন্দরের সকলের খবরই আমি রাখি। ৫২ বছরের রাজনীতিতে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কখনই কোন কাজ করিনি। ত্যাগী ও অসহায় মানুষের জন্য আরেকটি যুদ্ধ করবো আর অসহায়দের সাথে যদি বেঈমানী করি তাহলে আল্লাহ আমার বিচার করবে। আওয়ামী লীগের প্রতিটি সদস্যকে মানুষের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। এই প্রক্রিয়ার মধ্য দিয়ে অত্র ইউনিয়নে আওয়ামী লীগের একটি শক্তিশালী কমিটি হবে বলে আমার প্রত্যাশা।’

শুক্রবার (২৬ জুলাই) বিকেলে বন্দর উপজেলায় মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে এসব কথা বলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ। এর আগে, মুছাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ ফরম বিতরণ কর্মসূচি’র উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম এ রশিদ।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অপর এক বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া বলেছেন, শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে কুচক্রিরা গুজব ছড়াচ্ছে। এটা ষড়যন্ত্রের অংশ। প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনা গুজব প্রতিহত করতে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে জনগণের পাশে থাকতে নির্দেশনা দিয়েছেন। তৃণমূলের ত্যাগী ও সত্যিকার কর্মীদের জন্যই আওয়ামী লীগ আজ এ পর্যায়ে পৌছতে পেরেছে। অত্র ইউনিয়ন কমিটি সাংগঠনিকভাবে শক্তিশালী ও দক্ষ একটি কমিটি হিসেবে আত্মপ্রকাশ করবে বলে আমার প্রত্যাশা।

মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে ও সঞ্চালনায়, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের পৃষ্ঠপোষকতায় ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রাশেদের সার্বিক আয়োজনে উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া ও বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন এবং সাবেক সভাপতি শফিউদ্দিন আহাম্মেদ উপস্থিত ছিলেন।

এছাড়াও এসময় ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা আঃ কাদির ডিলার, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য রিয়াজ উদ্দিন, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক তাইজুদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা এবায়েদ উল্লাহ মাস্টার, আঃ কাদির, শাহাবুদ্দিন, শামসুল হক মাস্টার, আমজাদ হোসেন, হাজী আবু সাঈদ, রাশেদ, সিকান্দার, নবী হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

0