অসুস্থ হয়ে বাবুরাইলে যুবকের মৃত্যু, করোনা সন্দেহ দূরে দূরে সবাই

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জ্বর-স‌র্দিসহ অসুস্থ্য ছিল বেশ কয়েকদিন। এমন অবস্থায় ৩এপ্রিল (শুক্রবার রাতে) মৃত্যু হয়েছে ফয়সাল সুজন নামের ৪৫ বছর বয়সী এক ব্যক্তির। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে স্ট্রক, সিভিল সার্জনও বলছেন, করোনা নয়। তারপরেও এলাকাবাসী করোনা সন্দেহে লাশের পাশে যাচ্ছেন না।

শনিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টা পর্যন্ত করোনা আতঙ্ক বা গুজব দেখা যায় নগরীর বাবুরাইল মাজারের পিছনের একটি বাড়িতে। করোনা আতঙ্কে সবাই দূরে দূরে।

ইতোমধ্যে ঘটনাস্থালে পুলিশ উপস্থিত হয়েছেন। মাইকিং হচ্ছে দুপুরে দাফনের জন্য।

সদর মডেল থানার ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান লাইভ নারায়ণগঞ্জকে জানান, কি ভাবে মৃত্যু হয়েছে, এটা চিকিৎসক বলতে পারবে। আমরা আইনশৃঙ্খলার দায়িত্বে রয়েছি। সেখানে পুলিশের সদস্যরা রয়েছে। চিকিৎসক ও কর্তৃপক্ষ অনুমতি দিলেই দাফন কাজ সম্পূন্ন হবে।

মৃত ওই ব্যক্তির নাম ফয়সাল সুজন। সে একই এলাকার মরহুম আলাউদ্দিন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, শহ‌রে তার রে‌ডি‌মেট গা‌র্মেন্টস ব্যবসা। চীন ও ভারতে যাতায়েত ছিল। ডিসেম্বরে চীন থেকে এবং সম্প্রতি এসেছেন ভারত থেকে। শুক্রবার সকা‌লে সি‌ভিল সার্জ‌নের একটা টিম তা‌কে নি‌য়ে যায়। প‌রে আবার দি‌য়ে যায়। সন্ধ্যায় শরীর বে‌শি খারাপ হ‌লে ঢাকায় নেয়া হয়। সেখা‌নে সে মারা যায়।

কিন্তু এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ লাইভ নারায়ণগঞ্জকে জানান, বাবুরাইলে মৃত ওই ব্যক্তির করোনাতে মৃত্যু হয়নি। তবে, সবাইকে বাসায় থাকার অনুরোধ করেন তিনি।

0