অস্ত্রধারীর প্রশ্রয় দেওয়া গডফাদারদের খুঁজছে পুলিশ

0

স্টাফ করেসপেন্ডন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বেপারীপাড়া থেকে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় মূল হোতা ও গডফাদারদের সনাক্তে তদন্তে নেমেয়ে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরই মধ্যে অবৈধ অস্ত্রের উৎস জানতে আটক সন্ত্রাসী আলমকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) সকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে আসামী আলমকে উঠানো হয়। পরে শুনানী শেষে বিচারক আফতাবুজ্জামান ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড প্রাপ্ত আসামি আলম শহরের গোগনগর এলাকার মনির মিয়ার ছেলে।

রিমান্ড আবেদন কালে ডিবির এসআই মাহফুজুল হাসান জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, আসামী আলম অস্ত্রধারী সন্ত্রাসী। নিজের কাছে অস্ত্র রেখে বেচা বিক্রি করতেন। এছাড়াও ভিবিন্ন ধরণের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত ছিল। তাই উদ্ধারকৃত অগ্নেয়াস্ত্র ও গুলি কার থেকে সংগ্রহ করতেন, মূল হোতা ও গডফাদারদের সনাক্ত রিমান্ড একান্ত প্রয়োজন।

এর আগে, সন্ত্রাসী আলম অস্ত্রসহ বেপারীপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অই এলাকায় অভিযান চালানো হয়। এসময় আলমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। পরে আলমের দেহ তল্লাশি করে তার সাথে থাকা একটি সিক্স পয়েন্ট সেভেন ফাইভ বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরির্দশক মো. আব্দুল হাই বলেন, মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিকে বিজ্ঞ খদালতের নির্দেশে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0