অস্ত্র ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদন্ড

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ থানার একটি অস্ত্র মামলায় ১ জনকে ১৫ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন আদালত।

সাজাপ্রাপ্ত আসামী হলো- আড়াইহাজার থানার শরীফপুর এলাকার মো. গিয়াস উদ্দিন এর ছেলে মো. নাজমুল হক (৩৯)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে স্বাক্ষিদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানার এ রায়ের ঘোষণা দেন। এ রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

এজাহার সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২০১২ সালের ২১ মার্চ রাত ১২ টার সময় রূপগঞ্জ থানার রামচন্দ্রপুর বাজার এর সামনে থেকে আসামিকে গ্রেফতার করে পুলিশ। সে সময় গ্রেফতাকৃত আসামিকে জিজ্ঞাসার পরে তার দেওয়া তথ্য মতে রূপগঞ্জ মোটেরঘাট ভূমি অফিসের পিছনে পরিত্যক্ত টয়লেটের পাশে ঝোপের মধ্যে বিক্রির উদ্দেশ্যে ২ রাইন্ড বন্দুকের গুলিসহ একটি বিদেশী তৈরি দুনলা বন্দুক ও একটি রামদা উদ্ধার করেন। পরবর্তীতে আসামির বিরুদ্ধে একটি অস্ত্র মামলা দায়ের করে পুলিশ। মামলার সেকশন নং ১৫৪/১২।

এবিষয়ে বেঞ্চ সহকারী জাহাঙ্গীর হোসেন বলেন, ৫ স্বাক্ষির স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি মো. নাজমুল হক এর বিরুদ্ধে আনীত অভিযোগ গুলো সত্য বলে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ১৫ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে।

0