অয়ন ওসমানের ফেসবুক আইডি হ্যাকার ৩ যুবক আটক

0

স্টাফ করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমানের পুত্র ওয়ন ওসমানের ফেসবুক আইডি হ্যাকডকারি তিন যুবককে আটক করেছে র‌্যাব-২। তারা জিনের বাদশা বলে নিজেদের পরিচয় দিত। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, সিম ও টাকা জব্দ করা হয়।

রবিবার (৫ মে) রাত ১০টার সময় রাজধানীর শ্যামলীর আকিব ডিপার্টমেন্টাল স্টোর থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো, সাইফুল (২৩), মাহফুজুল দ্বীপ (২৬) ও রাকিব (২৮)। তারা নীলফামারী জেলার ডোমার থানা আমবাড়ী গ্রামের বাসিন্দা।

র‌্যাব-২ এর এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের নিয়ে গোয়েন্দা অনুসন্ধান চালানো হয়। আসামিরা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের পুত্র ওয়ন ওসমানের ফেসবুক আইডি হ্যাকিং করে। পরে তার কাছে হুমকি দেয় ও ৫ লাখ টাকা চাঁদা চায়।
তিনি আরো জানান, শেরে-বাংলা নগর থানায় প্রতারণার অভিযোগের ভিত্তিতে ফাঁদ পেতে তাদের আটক করা হয়। আটক তিনজনের সঙ্গে আরও যারা জড়িত, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

র‌্যাব সূত্রে জানা গেছে, তারা বিভিন্ন সময় পরিচয় গোপন করে জিনের বাদশা সেজে মিথ্যা তথ্য দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এরই ধারাবাহিতায় ফাঁদ পাতে র‌্যাবের অভিযানিক দল। পরে রাত ১০টার সময় রাজধানীর শ্যামলী আকিব ডিপার্টমেন্টাল স্টোর থেকে হাতে নাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, সিম ও টাকা জব্দ করা হয়।

৫২৪
0