আইনজীবী সমিতিতে চূড়ান্ত হলেন যে ৩৬ প্রার্থী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। চূড়ান্ত প্রার্থী তালিকায় স্থান পেয়েছে হুমায়ন-জাকির প্যানেলের ১৭, মোহসীন-মাহবুব প্যানেলের ১৭ ও আওয়ামী বিদ্রোহী প্যানেল থেকে দুই প্রাথীর নাম।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে নির্বাচন কমিশনের পক্ষ থেকে আড়ালতপাড়ায় তালিকাটি প্রকাশ করা হয়।

চূড়ান্ত প্রার্থীর তালিকায় দেখা যায়,

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদপ্রার্থী মহসিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি অ্যাড. বিদ্যুৎ, সহ-সভাপতি পদে তাজুল, সাধারণ সম্পাদক পদে মাহাবুব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বরুণ, ট্রেজারার পদে মনিরুজ্জামান, আপ্যায়ন সম্পাদক পদে রুবেল, লাইব্রেরী পদে মমিন, ক্রীড়া সম্পাদক পদে রাশেদ, সাহিত্য সম্পাদক পদে সিমী, সমাজসেবা সম্পাদক পদে রনী এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত তানিয়া।

এছাড়া সদস্য পদপ্রার্থী রয়েছেন মো. আসাদুল্লাহ সাগর, সুজন, কামরুল, কামরুন নেসা ও আজীম।

জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে সভাপতি চূড়ান্ত প্রার্থী হয়েছেন সরকার হুমায়ুন কবির। সিনিয়র সহ-সভাপতি অ্যাড. রফিক আহম্মেদ, সহ-সভাপতি পদে অ্যাড. সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক হয়েছেন আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ আলম খাঁন, ট্রেজারার পদে অ্যাড. সাহাজাদা দেওয়ান, আপ্যায়ন সম্পাদকে আহসান হাবীব, লাইব্রেরী সম্পাদকে জাহিদুল ইসলাম মুক্তা, ক্রীড়া সম্পাদক পদে জিয়া, সাহিত্য সম্পাদক পদে রাসেল প্রধান, সমাজসেবা সম্পাদক পদে গোলাম সারোয়ার এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে আলী হোসেন।

এছাড়া সদস্য পদে রয়েছে হাফিজুর রহমান, হেলাল উদ্দিন সরকার, হাবিবুর রহমান হাবীব, আয়নাল ও মহিবর রহমানের নাম।

অন্যাদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী প্যানেল থেকে চূড়ান্ত প্রার্থী হয়েছেন আপ্যায়ন সম্পাদক পদে মামুন সিরাজুল মুজিদ ও সমাজসেবা সম্পাদক পদে আব্দুল্লাহ রোমেল মোল্লা।

0