আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা উদযাপন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, র‌্যাব-১১ এএসপি মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ বাদল, নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, নারায়ণগঞ্জ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর শিরীন বেগম ও জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
সভাটিতে চোরাচালান প্রতিরোধ সমন্বয়, চোরাচালান সংক্রান্ত্র মামলার মনিটরিং, মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও প্রচারণা, এসিড নিয়ন্ত্রন , নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, নৌ-পথে নিরাপক্তা নিশ্চিতকরণ সংক্রান্ত, জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, আইন-শৃঙ্খলা সংক্রান্ত্র, জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত্র, মানব পাচার প্রতিরোধ ও চাঞ্চল্যকর ও লোমহর্ষক মামলা মনিটিরিং বিষয়ক আলাপ-আলোচনা করে।

১০৬
0