আইভীকে ইঙ্গিত করে সেলিম ওসমান ‘এখানে আমাদের না. . . ভদ্র মহিলার দরকার ছিল’

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আজকের অনুষ্ঠানটা মেয়রের। সুন্দর শহর সুন্দর গ্রাম পরিস্কার পরিচ্ছন্ন। আমাদের কাজ আইন তৈরি করে দেওয়া। এগুলো বাস্তবায়নের দায়িত্ব জেলা পরিষদের, ইউনিয়ন পরিষদের, সিটি কর্পোরেশনের। আমার মনে হয় আমাদের এখানে দরকার ছিল না। ভদ্র মহিলার দরকার ছিল। কিন্তু তিনি নারায়ণগঞ্জের ডিসি কার্যালয়ে আসেন নাই।


সেলিম ওসমান আরো বলেন, আমরা কখনও সিটি কর্পোরেশনের উপরে স্কুল মসজিদের কাজ ছাড়া অন্য কাজ করতে গেলে আইনের বিধান রয়েছে। আজকে যেহেতু মেয়র এখানে আসেন নাই। আমরা জানি উত্তরগুলো পাব না। আমরা যদি আলোচনা করতে পারতাম তাহলে প্রধানমন্ত্রীর কাছে কিছু সুন্দর পরিকল্পনার কথা বলতে পারতাম।

বৃহস্পতিবার (১২ মার্চ ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে একটি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নরায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ, সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদর রহমান হেলো সরকার ও সোনারগাঁ উপজেলা শাহজালাল সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা।

0