আইভীকে ‘উন্নয়নের রূপকার’ সম্বোধন করলেন মতি, তাঁর জন্য চাইলেন দোয়া

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: উন্নয়নের রূপকার সম্বোধন করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর জন্য দোয়া চেয়েছেন ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি।

তার ভাষ্য মতে, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশনেরও ওই ওয়ার্ড টিতে কল্পনার বাহিরে উন্নয়ন করেছেন এই মেয়র।’

সুমিলপাড়া এলাকায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে বুধবার (১৩ অক্টোবর) বিকেলে কাউন্সিলর মতিউর রহমান মতি এই বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

কাউন্সিলর মতিউর রহমান বলেন, এইখানে বিশেষভাবে অর্ডার করিয়ে খাল উদ্ধার ও সৌন্দর্যবর্ধনের কাজ করতেছেন মেয়র আইভী। এইটা আমাদের অনেকের দাবিও ছিল না। এই কাজটা মেয়র করবেন সেইটা আমরা কল্পনাও করি নাই। উনি আমাদের লেকটা করে দিয়ে এই এলাকাটাকে সুন্দর করে দিচ্ছেন। আমি সিদ্ধিরগঞ্জবাসীর পক্ষ থেকে তার প্রতি আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, আমার ওয়ার্ডে অনেক কাজ হয়েছে। পানির কিছুটা সমস্যা আছে। এইখানে একটা পানির বড় পাম্পের ব্যবস্থা করে দিলে মানুষ আপনার জন্য অনেক দোয়া করবেন। আপনি সবজায়গায় কাজ করতেছেন, আরও করবেন। আপনার প্রতি রইলো দোয়া। আপনারাও সবাই তার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে বক্তব্য শেষে স্থানীয় মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও এলাকাবাসীদের সাথে নিয়ে সিদ্ধিরগঞ্জ কার্যালয় ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সিটি মেয়র আইভী।

এনসিসির ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, সংরক্ষিত কাউন্সিলর মিনোয়ার বেগম, মনোয়ারা বেগম, ইসরাফিল প্রধান, ইকবাল হোসেন, মাকসুদা বেগম, ওমর ফারুক, মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগ নেতা আব্দুল মোতালিব, শরীফ হিরা, হিমেল খান প্রমুখ।

0