আইভী নৃশংস হত্যাকান্ডের প্র‌তিবাদ ক‌রে নাই: এড. শাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আলোচিত ৭ খু‌নের ঘটনার ইঙ্গিত ক‌রে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. শাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জে আমিসহ অনেকই অন্যয়ের বিরুদ্ধে সব সময় সোচ্চার। নারায়ণগঞ্জে একটি নৃশংস হত্যাকান্ড ঘটেছিলো, সে ক্ষেত্রে এনসিসির বর্তমান যে মেয়র রয়েছেন ডা. সেলিনা হায়াত আইভী প্রতিবাদ বা বিচারের জন্য কোন রকমের পদক্ষেপ গ্রহন করেন নাই। আমাদের প্রচেষ্টায় তথা নারায়ণগঞ্জবাসীর সহযোগীতায় আন্দোলনের মুখে একটা বিচার করাতে পেরেছিলাম। 


রবিবার (৫ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিস থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র ক্রয় করার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এড. শাখাওয়াত বলেন, বর্তমানে এ দেশের মানুষের ভোট অধিকার নেই। তাই বিএনপিসহ অনেক গুলো দল এই সরকারের অধিনে যে কোন স্থানীয় নির্বাচনে অংশগ্রহন করছে না। তবে দল বলেছে যে যদি কেউ স্বতন্ত্র ভাবে নির্বাচনে অংশগ্রহন করতে চায় তাহলে সে করতে পারে। আমি আজকে নমিনেশন পেপার সংগ্রহ করলাম, আমি দলের সাথে যোগাযোগ করেছি। দল যদি নির্বাচনে অংশগ্রহন করে তাহলে আমি ধানের শীষ মার্কাটা চাইবো, যদি না দেয় তাহলে আমি মনোনয়ন প্রত্যাহার করবো। আর দল যদি কেউকেই প্রতীক না দেয় তাহলে আমি মানুষের সার্থে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করবো।

এ সময় জেলা ও মাহনগর বিএনপি’র নেতাকর্মীসহ ধলটির অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।