আওয়ামীপন্থি আইনজীবী সমন্বয় পরিষদের ‘মহসিন-মাহাবুব’ প্যানেল ঘোষণা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনবীজী সমিতি কার্যকরি পরিষদের নির্বাচনে ‘মহসিন-মাহাবুব’ প্যানেল ঘোষণা করেছে আওয়ামীপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এ প্যানেলের ঘোষণা করেন মনোনয়ন বোর্ডর আহ্বায়ক এডভোকেট আব্দুর রশিদ ভূঁইয়া।

এ সময় উপস্থিত ছিলেন কো- আহ্বায়ক মো, মাসুদ উর রউফ, সদস্য সচিব ওয়াজেদ আলী খোকন ও সদস্য হাসান ফেরদৌস জুয়েল।

প্যানেলটির সভাপতি পদে রয়েছে মহসিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাড. বিদ্যুৎ, সহ-সভাপতি পদে তাজুল, সাধারণ সম্পাদক পদে মাহাবুব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বরুণ, ট্রেজারার পদে মনিরুজ্জামান, আপ্যায়ন সম্পাদক পদে রুবেল, লাইব্রেরী পদে মমিন, ক্রীড়া সম্পাদক পদে রাশেদ, সাহিত্য সম্পাদক পদে সিমী, সমাজসেবা সম্পাদক পদে রনী এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত তানিয়া।

এছাড়া সদস্য পদে রয়েছেন মো. আসাদুল্লাহ সাগর, সুজন, কামরুল, কামরুন নেসা ও আজীম।

সভাপতি পদপ্রার্থী মহোসীন মিয়া জানান, আজ আমি যে সভাপতি নির্বাচন করছি, এর পিছনে রয়েছে সাবেক সভাপতি হাসান ফেরদৌস জুয়েল। কাগজে কলমে যদি তিনি নাও থাকেন, তারপরেও এ প্যানেলে নেতৃত্ব দিবেন তিনিই। আইনজীবী সমিতির নব নির্মিত ভবনের উন্নয়নের স্বার্থে হলেও আপনারা আমাদের জয়যুক্ত করে জুয়েল ভাইয়ের হাতকে শক্তিশালী করুন।

এ সময় হাসান ফেরদৌস জুয়েল বলেন, আমরা কথায় নয়, কাজে কর্মী আইনজীবীদের জন্য বার ভবন করে দেখিয়ে দিয়েছি। গত ৭ মাসের মধ্যে যেহেতু ভবনটির দ্বিতীয় তলার ছাদ ডালাই করতে পেরেছি। তাহলে আগামী এক বছরে ৪ তলা পর্যন্ত করতে পরবো। উন্নয়নের ধারাবাহীকতা রক্ষার জন্য আপনার আপনাদের মূল্যবান ভোটটি ‘মহসিন-মাহাবুব’ প্যানেলকে দিয়ে জয়যুক্ত করুন।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি থেকে নির্বাচন কমিশন প্রার্থীদের যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন ১৭ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি বিকাল পর্যন্ত। চূড়ান্ত বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে ২০ জানুয়ারি আর ভোট গ্রহণ চলবে ২৯ জানুয়ারি।

0