আওয়ামীপন্থি বিদ্রোহী গ্রুপে ‘দিপু-পলু’ প্যানেল ঘোষণা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি পরিষদের নির্বাচনে প্রথমবারের মতো বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদে প্রার্থী ঘোষণা করেছেন। এতে সভাপতি পদে আনিছুর রহমান দিপু ও সাধারণ সম্পাদক পদে হাবিব আল মুজাহিদ পলুর নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে আইনজীবীদের উপস্থিতিতে এ প্যালের নাম নিজেরাই ঘোষণা করেন।

প্যানেলটিতে বাকিরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পদে আনোয়ার হোসেন, সহ-সভাপতি পদে জসিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সোহেল মিয়া, ট্রেজারার পদে আল মামুন ভূইয়া, আপ্যায়ন সম্পাদক পদে মামুন সিরাজুল মুজিদ, লাইব্রেরী পদে নজরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে সোহেল আজাদ, সাহিত্য সম্পাদক পদে হোসেন সোহেল, সমাজসেবা সম্পাদক পদে আব্দুল্লাহ রোসেল মোল্লা এবং আইন ও মানবাধিকার সম্পাদক পদে রঞ্জিত চন্দ্র দে।

এছাড়া সদস্য পদে ইখতিয়ার হাবিব সাগর, আকবর হোসেন, শাহানাজ জামান, আব্দর রহিম, আজিম ভূইয়া।

এর আগে, ৯ জানুয়ারিতে নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সে সভায় এড.মুহাম্মদ মোহসীন মিয়া একজনের নাম ঘোষনা দেওয়া পর থেকেই একটি বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে সভাপতি পদে আনিছুর রহমান দিপু। সেখান থেকেই ঘোষণা করা হয় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নাম।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি থেকে নির্বাচন কমিশন প্রার্থীদের যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন ১৭ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি বিকাল পর্যন্ত। চূড়ান্ত বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে ২০ জানুয়ারি আর ভোট গ্রহণ হবে ২৯ জানুয়ারি।

0