আওয়ামী লীগের মধ্যে বিভাজন সৃষ্টি করবেন না: আনোয়ার হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি কল্যাণমূলক কাজ করে যাচ্ছি। তিনি আমাকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন এবং আমি জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি মানুষের মধ্যে আল্লাহ বিদ্যমান। মানুষকে খুশি করতে পারলে আল্লাহ খুশি হবেন। এই বিশ্বাসেই আমি কাজ করে যাচ্ছি এবং আজীবন মানুষের খেদমতে কাজ করতে চাই।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে বন্দর থানাধীন চাপাতলী মাঠে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটি বন্দর থানা শাখার উদ্যোগে ও এনসিসি ২৬ এবং ২৭নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির আয়োজনে আলোচনা সভা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক করোনাকালীন সময়ে নারায়ণগঞ্জ জেলার সবজায়গায় খাদ্যসামগ্রী নিয়ে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে আমরা ছিলাম এবং তার নির্দেশ মোতাবেকই অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছি’। নারায়ণগঞ্জ আওয়ামী লীগে কোন বিভাজন দেখতে চাই না। আওয়ামী লীগের মধ্যে বিভাজন সৃষ্টি করবেন না। আমার এমপি হওয়ার শখ নাই। কারণ অনেক মন্ত্রী ও এমপি হয়েছে কিন্তু মানুষের পাশে দাঁড়ায় নাই। আল্লাহ সহায় থাকলে আজীবন মানুষের পাশে থাকবো।

এনসিসি ২৭নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক হাজী সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর (বন্দর থানা) বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক এস এম আহসান হাবীব, যুগ্ম সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, মহানগর আওয়ামী লীগের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর (বন্দর থানা) বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির সদস্য সচিব আবেদ হোসেন, ২৬নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক মনির হোসেন, ২৭নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির যুগ্ম-আহ্বায়ক এড. মামুন সিরাজুল মজিদ, সদস্য সচিব মোঃ নুরুজ্জামান চৌধুরী, ২৬নং ওয়ার্ডের সদস্য সচিব আক্তার হোসেন উপস্থিত ছিলেন। ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

0