আগামীতে চেয়ারম্যান হিসেবে জিন্নাহ পাশ করবে : এমপি খোকা

0
সোনারগাঁও করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁওয়ে সনমান্দি ইউনিয়নে গুরত্বপূর্ণ ৪৩টি প্রকল্পের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে উপজেলার সমমান্দি ইউনিয়নে বাংলাবাজার এলাকায় সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠে সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন নারায়ণগঞ্জ-০৩ ( সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি ছিলেন এফ বি বি সি আই পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, উপজেলা মহিলা সংস্থার সভাপতি ও এম পি’র সহ ধমির্নী ডালিয়া লিয়াকত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউছুফ দেওয়ান, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্দ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ,সমমান্দি সাবেক চেয়ারম্যান আমিনুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাইদুল ইসলাম,জনস্বাস্থ প্রকৌশলী নাজমুল নাসান, উপ সহকারী প্রকৌশলী আরিফুল হক ।

সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল আলম খোকন উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভট্টেরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মহসিন, জামাল উদ্দিন , ইউনিয়নের সকল মেম্বার , এলাকাবাসী সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

লিয়াকত হোসেন খোকা বলেন, সনমান্দি ইউনিয়নে যে কাজটি বেশী প্রয়োজন সে কাজটি আজকে প্রায় শেষ পর্যায়। এখন যে রাস্তা গুলি পাকা করন করতে হবে, আমার মুরুব্বিরা যে রাস্তা দিয়ে হেটে যায়, সে জন্য পাকা করতে হবে। আমি অন্য অন্য ইউনিয়ন থেকে সবচেয়ে বেশী কাজ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাকে ছোট ভেবে দিয়েছি । অতি অল্প সময়ে আগামী এক বছর মধ্যে সনমান্দি ইউনিয়নে যে কাজ থাকবে, আমি শেষ করে দিব ইনশা-আল্লাহ। তিনি আরো বলেন, সমমান্দি ইউনিয়ন উন্নয়নের জন্য আগামী চেয়ারম্যান নির্বাচনে আমি আপনাদেরকে জিন্নাকে রেখে গেলাম , আগামী নির্বাচনে জিন্নাহ পাশ করবে ইনশা-আল্লাহ ।

 

 

0