আজকের শিক্ষার্থীরা আগামী দিনের নেতৃত্ব দিবে: নাহিদা বারিক

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেছেন আজকের শিক্ষার্থীরা দেশ ও জাতি গঠনে আগামী দিনের নেতৃত্ব দিবে। সকল শিক্ষার্থীদের আহ্বান জানাবো আমাদের যতটুকু প্রযুক্তি ব্যবহার করা প্রয়োজন ঠিক ততটুকুই ব্যবহার করবো। নিজেকে গতিশীল করতে অতিরিক্ত কোন কিছু ভাল না। অবশ্যই নিজেকে ভালবাসতে হবে।

১৯ জুন বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র্যাকটিসেস (সিদীপ) আয়োজনে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর অংশবিশেষ দেয়াল পত্রিকা উৎসব ও পরিচ্ছন্ন বিদ্যালয় বির্নিমাণ বিষয়ক আলোচনা সভায় সিদীপ এর পরিচালক মো. ফজলুল হক খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ইউএনও নাহিদা বারিক উপরোক্ত কথাগুলো বলেন।

সিদীপের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির সহকারি মহা-ব্যবস্থাপক এবং ফোকাল পারসন মো. তারিকুল ইসলামের সঞ্চালনায বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবু তালেব, লেখক ও গবেষক মো. হাসান রাউফুন। অন্যান্যর মধ্যে বক্তব্যে রাখেন শিক্ষক শেখ মো. হায়দার আলী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে মিজমিজি পাইনাদি রেকমত আলী উচ্চ বিদ্যালয় প্রথম স্থান, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ দ্বিতীয় স্থান এবং দেলপাড়া ইসলামী ফাজিল মাদ্রাসা তৃতীয় স্থান অধিকার করে অতিথীগণের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।

0