আজমেরী ওসমানের নামে চাঁদাবাজী, গ্রেফতার ১

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আবারও আজমেরী ওসমানের নাম ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে আবু তাহের (৫৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগী এনসিসি আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

কাউন্সিলর রুহুল আমিন জানান, মঙ্গলবার (১০ ডিসেম্বর) আজমেরী ওসমানের পরিচয়ে মসজিদ নির্মাণের জন্য মোবাইল ফোনের মাধ্যমে সত্তর হাজার টাকা চাঁদা দাবি করেন। পরদিন বিকেলে এসে আজমেরী ওসমান পাঠিয়েছে বলে গ্রেফতার আবু তাহের কাউন্সিলর রুহুলের কাছ থেকে সিরামিক ইট বাবদ ৩৫ হাজার টাকা নিয়ে যান। পরে কাউন্সিলর বুঝতে পারেন যে তিনি প্রতারণার শিকার হয়েছেন। আজমেরী ওসমানের নামে একটি সংঘবদ্ধ চক্র এভাবে বিভিন্ন জনের কাছ থেকে চাঁদাবাজি করে থাকে।

এ ঘটনা তিনি র‌্যাবকে জানালে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে গত ১৮ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি বাস স্ট্যান্ড সংলগ্ন আরকে গ্রুপের কর্পোরেট শাখার নিচতলা থেকে আবু তাহেরকে গ্রেফতার করে র‌্যাব।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় গ্রেফতার আবু তাহেরকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন,‘সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামানের আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ১২ সেপ্টেম্বর আজমেরী ওসমানের নাম ব্যবহার করে বন্দরের এক পোশাক তৈরি কারখানার ম্যানেজারের কাছে চাঁদা দাবি এবং হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হন সোনারাগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন‘।

0