আজমেরী ওসমা‌নের নি‌র্দে‌শে অন্ধ ও প্রতিবন্ধীদের খাদ্য সামগ্রী বিতরণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের আল্লামা ইকবাল রোড এলাকায়  নাসিম ওসমান স্মৃতি দু:স্থ্য ও জণকল্যাণ ফাউন্ডেশন এর ব্যানারে কর্মহীণ, অসহায় অন্ধ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৫ জুলাই) দুপুরে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আজমেরী ওসমানের নির্দেশে এ বিতরণ কর্মসূচী পালন করা হয়। প্রতিটি প্যাকেটে অসহায়দের জন্য রয়েছে চাল, ডাল, তৈল, আলু,পিয়াজ, লবন সহ সুরক্ষা সামগ্রী।

ফাউন্ডেশন এর সভাপতি তরিকুল ইসলাম লিমন বলেন, আমাদের সংগঠনের প্রধান উপদেষ্টা আজমেরী ওসমানের নির্দেশে বিভিন্ন স্থানে খাদ্যসমাগ্রী বিতরণ করছি। এ পর্যন্ত কতগুলি প্যাকেট দেয়া হয়েছে তা বলা নিষেধ রয়েছে। আজমেরী ভাই ও উনার মা পারভীন ওসমান আমাদের আরো নির্দেশ দিয়েছেন পরিসংখ্যান নয় যতটুকু সম্ভব হয় যেন অসহায় মানুষগুলোর পাশে দাড়াই। তাই প্যাকেট গণণা করা হচ্ছে না। নিত্য প্রয়োজনীয় সামগ্রী আনা হচ্ছে প্রতিদিনই আমরা দিনরাত পরিশ্রম করে বিতরণ করে যাচ্ছি।

বিতরণকালে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আবু তাহের, জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন এর সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম মুন্না,  নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোজাম্মেল, নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর ভারপ্রাপ্ত সভাপতি ও কোচ এনামুল হক খোকা, সাধারণ সম্পাদক তুলশী ঘোষ, অন্ধকল্যান সংস্থার সাধারণ সম্পাদক ইউনুস হাওলাদার,  সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, কোষাধ্যক্ষ মো. মোস্তফা মিয়া, রুবেল দেওয়ান, সজিব প্রমুখ।

0