আজ যাচ্ছেন রাব্বি মিয়া, কাল আসছেন জসিম উদ্দিন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজই জেলা প্রশাসক হিসেবে রাব্বি মিয়ার শেষ কর্মস্থল নারায়ণগঞ্জ। আগামীকাল (২৪ জুন) থেকে জেলা প্রশাসক পদের ওই সম্মানিত আসনটিতে বসতে যাচ্ছেন নতুন জেলা প্রশাসক জসিম উদ্দিন।

রোববার (২৩ জুন) জেলা প্রশাসন সূত্রে বিষয়টি নিশ্চিত হয়েছে লাইভ নারায়ণগঞ্জ। জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের শেষ দিনে সকালের কাজ থেকে বিদায় নিচ্ছেন রাব্বি মিয়া। জেলা পরিষদের আয়োজনে বিদায় সংবর্ধনায়ও অংশ নিয়েছেন তিনি।

অন্যদিকে একটি অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ জানিয়েছেন, আগামীকাল দায়িত্ব গ্রহণ করে প্রথমেই গণমাধ্যম কর্মীদের সাথে আলোচনা সভা করতে চাইছেন নবাগত জেলা প্রশাসক জসিম উদ্দিন। তাই সোমবার বিকাল ৪টায় নতুন ডিসি মিডিয়ার কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

জানা গেছে, গত ১১ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পাবনার জেলা প্রশাসক মো. জসীম উদ্দিনকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক পদে বদলী করা হয়েছিলো। ওই দিনই নারায়ণগঞ্জের ডিসি রাব্বি মিয়াকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব পদে পদোন্নতি দেওয়া হয়।

কিন্তু ১৬ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে রাব্বি মিয়াকে ‘ইনসিটু পদায়ন’ (আগের পদে পুনর্বহাল) করেছে সরকার। এর ফলে এই আমলা নারায়ণগঞ্জ জেলা প্রশাসক পদে আরো সপ্তাহ খানেক দায়িত্ব পালন করেন।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন:
যুগ্মসচিব পদোন্নতি পাওয়া রাব্বি মিয়া না.গঞ্জ ডিসি পদে পুনর্বহাল
যে কারণে না.গঞ্জে ডিসি পদে বহাল রাব্বি মিয়া

 

৩১৩
0