আটক ভূয়া ডাক্তার: এইচএসসি পাশ, পরিচয় এমবিবিএস-বিসিএস ক্যাডার

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আবারও এক প্রতারককে র‌্যাব সিদ্ধিরগঞ্জ থেকে আটক করেছে। সোমবার (২৯ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের নিউ মুক্তি ডায়াগনস্টিক সেন্টার হতে আটক করা হয়। মোস্তফা আহমেদ করিম(৪০) নামের এই প্রতারক, দীর্ঘ দিন নিজেকে এমবিবিএস ও বিসিএস ক্যাডার ডাক্তার পরিচয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিল।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব ও সিনিয়র সহকারী পরিচালক জসিম উদ্দিনের নেতৃত্বে ওই অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগেও সিদ্ধিরগঞ্জ থেকে একাধিক ভূয়া ডাক্তার আটক করেছিল র‌্যাব।

র‌্যাব-১১ এর উপপরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, মোস্তফা আহমেদ করিম এইচএসসি পাশ করে নিজেকে এমবিবিএস ডাক্তার দাবি করে বিভিন্ন জায়গায় চিকিৎসা দিয়ে আসছিল। এতে করে রোগী ভুল চিকিৎসাসহ প্রতারণার শিকার হয়ে আর্থিক ও শরীরিক সমস্যায় ভোগেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভূয়া ডাক্তারকে আটক করা হয়। পরে তার কাছে সনদ চাইলে সে কোন কাগজপত্র দেখাতে পারেনি। আর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে একজন ভূয়া ডাক্তার। তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

0