আট বছরের শিশুকে বলাৎকার, ভাড়াটিয়াকে গণপিটুনি

0

বন্দর উপজেলায় মোবাাইলে ভিডিও গেম দেখার প্রলোভন দেখিয়ে আট বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত হযরত আলীকে (৪৫) আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার বন্দর উপজেলার সালেহনগরস্থ বাদল মিয়ার ভাড়াটিয়ার ঘরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আর পুলিশ শিশুটি উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দর থানার সালেহনগরস্থ জনৈক বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল আজিজ মিয়ার মেয়ে মনি বেগম গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার শিশু সন্তানকে বাসায় রেখে সদাই করতে দোকানে যান। এই সুযোগে একই বাাড়ির ভাড়াটিয়া মৃত দুদু মিয়ার ছেলে হযরত আলী শিশুটিকে মোবাইলে ভিডিও গেম দেখার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে যায়। পরে সে শিশুটিকে বলাৎকার করে। এ সময় শিশুটির চিৎকার শুনে তার মা মনি বেগম ও স্থানীয় দ্রুত ঘটনাস্থলে আসলে হযরত আলী দরজা খুলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা তাকে আটক করে গণপিটুনী দিয়ে রাতেই বন্দর থানা পুলিশে সোপর্দ করে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত হযরত আলীকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

0