আদালতপাড়ায় মুখোমুখি দুই প্যানেল!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২৯ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী পরিষদের নির্বাচন। লড়াই হবে আওয়ামীপন্থী পরিষদের মোহসিন-মাহাবুব আর জাতীয়তাবাদী পরিষদের হুমায়ন-জাকির এর মধ্যে। ইতোমধ্যেই জমে উঠেছে নিজ নিজ প্যানেলের প্রচার-প্রচারণা।

সোমবার (২০ জানুয়ারি) নির্বাচন কমিশনের পক্ষ থেকে আদালতপাড়ায় চূড়ান্ত তালিকা প্রকাশ করা হলে আওয়ামী পরিষদ থেকে ১৭, জাতীয়াবাদী পরিষদ থেকে ১৭ ও বিদ্রোহ আওয়ামীপন্থির ২ জন প্রার্থীসহ মোট ৩৬ এর চুড়ান্ত তালিকা প্রকাশ করেন। এর আগে ১৯ জানুয়ারি বিদ্রোহ আওয়ামীপন্থি পরিষদের (দিপু-পলু) ১৪ প্রার্থীর প্রত্যাহার করে নেয়।

বুধবার (২২ জানুয়ারি) আদালতপাড়ায় আওয়ামী পরিষদের প্যানেল ও জাতীয়তাবাদী পরিষদ প্যানেল মুখোমুখি হয়ে প্রচার প্রচারনা চালাতে দেখা গেছে। ভোট পাওয়ার লক্ষ্যে ও সুষ্ঠ সুন্দর নির্বাচনের আশায় আইনজীবীদের কাছে নিজ নিজ প্যানেলের প্রচারণার চালাতে থাকে প্রার্থীরা। দুপুর ২টায় সময় প্রচারণা চালাতে চালাতে এক সময় উভয় প্যানেল মুখোমুখি হয়। সে সময় দুই পক্ষই একে অপরের কাছে ভোটের প্রচারণা করেন। পাশা পাশি একই সময়ে উভয় প্যানেলের পক্ষ থেকে সাধারণ আইনজীবীদের কাছে ভোট চাইতে থাকেন।

0