আদালত বন্ধ করে আমাদের সিদ্ধান্ত নিতে হবে: শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মহসিন ও মাহবুব নির্বাচিত না হলে আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হবে না। কিন্তু সমস্যা হবে আপনার। এর পরে পাশ করালে হবে না। বারবার আমলাতন্ত্র এটাকে ঠেকিয়ে দিচ্ছে। এবং নারায়ণগঞ্জের কেউ কেউ এই ফাইলকে স্লো করার চেষ্টা করছে। কিন্তু এই সময়ে প্রয়োজনে আদালত বন্ধ করে আমাদের সিদ্ধান্ত নিতে হবে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে নগরীর বাধন কমিউনিটি সেন্টারে আওয়ামী পন্থী আইনজীবী পরিষদের মোহসীন-মাহাবুব প্যানেলের আয়োজিত এক পরিচিতি সভায় এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ এ কে এম শামীম ওসমান।

শামীম ওসমান আরো বলেন, যদি ম্যাজিস্ট্রেট কোর্ট ও জজ কোর্ট আলাদা হয়ে যায় আপনাদের পেশাগত অবস্থা খারাপ হয়ে যাবে। আপনাদের মূল দায়িত্ব থাকবে এই দুই কোর্টকে একত্রে রাখা। এবার যদি এই প্যানেল পরিপূর্ণ ভাবে পাশ করে তাহলে আমরা চেষ্টা করবো যাতে এই কাজটা হয়ে যায়। আপনারা সামর্থ্য অনুযায়ী মাঠে নামেন এবং ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক নারী সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, আইনজীবী সমিতির সভাপতি মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন প্রমুখ।

0
,