আপন ভাই-ভাবির বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : রূপগঞ্জে পারিবারিক কলহের জেরে দুই ভাই ও ভাবীর বিরুদ্ধে স্ত্রী ও ছেলেকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ করেছেন জজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি।

সোমবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় রূপগঞ্জের মঙ্গলখালী এলাকায় এ ঘটনা ঘটে।

জজ মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন- বাদীর আপন দুই ভাই সালাউদ্দিন (৪০) ও জাফর উল্লাহ (৩৫) এবং ভাবী রুবি বেগম (৩৪) ও ইয়াছমিন বেগম (২৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক ও পূর্ব শত্রুতার জের ধরে বাদীর দুই ভাই ও ভাবীসহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন মিলে দা, ছুরি, লোহার রড ইত্যাদি নিয়ে বাদীর বাড়িতে গিয়ে তার নাম ধরে অকথ্য গালিগালাজ করতে থাকে। এ সময় বাদীর স্ত্রী ফুলমালা বেগম তাদের গালিগালাজ করতে নিষেধ করলে তার চুলের মুঠি ধরে তাকে মাটিতে ফেলে মারধর করে। এ সময় বাদীর স্ত্রীর চিৎকারে তার ছেলে হৃদয় এগিয়ে আসলে তার ছেলেকে হত্যা চেষ্টা করা হয়। এ সময় ফুলমালা বেগমের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা প্রাণনাশের হুমকি দেয়। পরবর্তীতে বাদী খবর পেয়ে আশেপাশের লোকজনের সহায়তায় তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

0