আবারও করোনার ছোবল না.গঞ্জের স্বাস্থ্য বিভাগে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত বছর করোনা মোকাবিলায় পুরো বিশ্বই যখন গলদঘর্ম, তখন জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীদের সেবা দিয়ে গেছেন ডাক্তার-নার্সসহ স্বাস্থ্যসেবা কর্মীরা। অনেকেই আক্রান্ত হয়েছেন। কেউ গিয়েছেন মারাও। এবার বছরের শুরুতে আবারও স্বাস্থ্য খাতে করোনা থাবা দিয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় যখন সারাদেশ প্রস্তুতি নিচ্ছে। তখন করোনার থাবা নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের আক্রান্ত শঙ্কায় ফেলেছে সকলকে।

নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগ থেকে জানা গেছে, ১৫ জানুয়ারি রাতে করোনাতে মারা গেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন। করোনায় গুরুতর শাসকষ্ট নিয়ে স্কয়ারে ভর্তি হয়েছেন সিভিল সার্জন কার্যালয়ের আলোচিত চিকিৎসক ডা. শিল্পির স্বামী। করোনায় অসুস্থ্য হয়ে বাসায় চিকিৎসাধীন সদরের চিকিৎসক ডা. নুরে আকতার। আর ১৬ জানুয়ারি আইসোলেশনে গেলেন সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আমিনুল হক।

মৃত্যু ও আক্রান্তের সত্যতা স্বীকার করে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, করোনার বিরুদ্ধে অসম যুদ্ধের সম্মুখসারির যোদ্ধা এমনিতেই কম। তার উপর স্বাস্থ্য বিভাগে এভাবে আক্রান্ত হওয়া আমাদের জন্য দুর্ভাগ্য। আশ করি তারা সুস্থ্য হয়ে ফিরে আসবে। পাশাপাশি তিনি সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

0