আবারও মোহসীন-মাহবুব’র নেতৃত্বে আ.লীগ প্যানেল

0

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ২৮ জানুয়ারী অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন(২০২১-২২)। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল ঘোষণা করা হয়েছে। ১৩ জানুয়ারী মনোনয়ন বোর্ডের আহ্বায়ক পিপি এড. ওয়াজেদ আলী প্যানেল ঘোষণা করেন।

প্যানেলে সভাপতি পদে আছেন এ্যাড. মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে এ্যাড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে এ্যাড. বরুণ চন্দ্র দে, সাধারণ সম্পাদক পদে সাধারণ সম্পাদক এ্যাড. মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক পদে এ্যাড. রবিউল আমিন রনি, কোষাধক্ষ্য পদে এ্যাড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে এ্যাড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে এ্যাড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে এ্যাড. সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এ্যাড. হাসিবুল হাসান রনি, সমাজ সেবা সম্পাদক পদে এ্যাড. ইসরাত জাহান ইনা ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এ্যাড. নুসরাত জাহান তানিয়া।

কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ্যাড. সিরাজুল হক মিলন, এ্যাড. সুজন প্রধান, এ্যাড. কামরুল হাসান, এ্যাড. আবু তাহের রানা ও এ্যাড. রোমানা আক্তার।

এরআগে, ২০২০-২১ সালের অনুষ্ঠিত নির্বাচনেও এ্যাড. মুহাম্মদ মোহসীন মিয়াকে সভাপতি ও এ্যাড. মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত এ প্যানেল ঘোষণা করা হয়েছিল।

উল্লেখ্য, ২০২১-২২ সালে অনুষ্ঠিত আইনজীবী সমিতির নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়ন প্রত্র সংগ্রহ ও দাখিলের সর্বশেষ দিন ছিল ১৪ জানুয়ারী। যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ তালিকা প্রকাশ করা হবে ১৪ জানুয়ারী। মনোনয়ন পত্র প্রত্যাহার আগামী ১৫ থেকে ১৭ জানুয়ারী পর্যন্ত করা যাবে। চূড়ান্ত বৈধ তালিকা প্রকাশ করা হবে ১৮ জানুয়ারী। এরপরই ২৮ জানুয়ারী আইনজীবী সমিতির নবনির্মিত বার ভবনের দ্বিতীয় তলায় বোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

0