“আমরা এক কঠিন সময় পার করছি”

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সকল দায়িত্বশীল ও কর্মীগণ দেশের যেকোন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে জনকল্যাণে কাজ করার মত প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে বলে জানিয়েছেন মুহাম্মাদ সুলতান মাহমুদ।

বুধবার (২৫ মার্চ)সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহাম্মাদ সুলতান মাহমুদ এক বিবৃতিতে বলেন, বর্তমানে আমরা এক কঠিন সময় পার করছি; কিন্তু যদি আমরা সবাই যার যার অবস্থান থেকে জাতীয় পরামর্শ ও প্রশাসনিক নিদের্শনা সঠিকভাবে মেনে চলি তাহলে এই পরিস্থিতি থেকে আল্লাহ রাব্বুল আলামীনের দয়ায় অবশ্যই আমরা পরিত্রাণ পাবো। মহানগরের সকল দায়িত্বশীল ও কর্মীগণ নিজে সতর্ক থাকার পাশাপাশি আমাদের আশেপাশের সবাইকে সতর্ক রাখতে চেষ্টা করতে হবে।

তিনি আরও বলেন, বাড়িতে অবস্থানকালে আমরা সকল শিষ্টাচার ও কাজের ক্ষেত্রে সুন্নতের অনুসরণ করব; সরকার ঘোষিত স্বাস্থ্য সর্ম্পকিত নিদের্শনা মেনে চলব; স্ব স্ব অবস্থানে থেকে বেশি বেশি কুরআন তেলাওয়াত ও আল্লাহ পাকের জিকির করব এবং বেশি বেশি দোয়া ইউনুসের খতম পড়ার চেষ্টা করব। মহানগরের সকল দায়িত্বশীল ও কর্মীগণ দেশের যেকোন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে জনকল্যাণে কাজ করার মত প্রয়োজনীয় প্রস্তুতিও নিতে হবে।

0