আমরা এমন মেয়র চাই না: হুমায়ুন কবির

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মেয়র আইভীকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষযক সম্পাদক হুমায়ুন কবির মৃধা বলেছেন, আপনি যেভাবে অন্যের সম্পত্তি লুট-পাট করছেন। আপনি মসজিদের জায়গা হরণ করতে চিয়ে ছিলেন। আমরা সেটা রক্ষা করতে গেলে আপনি আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আপনি ভুলে যাবেন না আমরা মুসলমানের সন্তান আল্লাহকে ছাড়া কাউকে ভয় করি না। এই মসজিদের সম্পতি আমা বাপ-দাদর সম্পত্তি। আমরা সে সম্পত্তি ওয়াকফ করে দিয়েছি। আপনি সে জমি নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।


সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় হাজীগঞ্জ রেললাইন এলাকায় আয়োজিত ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনি যখন মেয়র নির্বাচনের সময় নৌকা পেয়েছিলেন তখন আমরা শামীম ভাইয়ের নির্দেশে আপনার জন্য কাজ করেছিলাম। আর আজ আপনি সব ভুলে গেছেন। আমরা এমন মেয়র চাই না। আমি হয়তো এই এলাকার সন্তান না তবে বন্দরের সন্তান হিসেবে আমি আপনাকে এ কথা গুলো বলে রাখলাম।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। এছাড়া স্থানীয় আরও অনেক আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

0