আমরা কোনো চাঁদাবাজি, অপকর্মে বিশ্বাসী নই: কাজিমউদ্দিন

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিক লীগ।

বুধবার(১২ আগস্ট) সন্ধ্যায় নগরীর করিম মার্কেটস্থ বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান বলেন, আজকের মূল উদ্দেশ্য হচ্ছে জাতীয় শোক দিবস পালন করা। করোনার প্রভাবে আমাদের কিছু বাধ্যবাধকতা রয়েছে। তবে আমরা শ্রমিকলীগ এবং এর অঙ্গ সংগঠনের সবাইকে সাথে নিয়ে আমরা প্রোগ্রাম করতে চাই। ১৫ তারিখে সবাই ব্যস্ত থাকে সেহেতু ১৬ তারিখ বাদ আছর বরফকলে আমরা শোক দিবস উপলক্ষে অনুষ্ঠান করবো।

তিনি আরো বলেন, আজকে শুক্কুর ভাই আমাদের মাঝে নাই। যা আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। আমাদের এখনো অভিভাবক রয়ে গেছেন,  তিনি হলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। শুক্কুর ভাইয়ের ঐতিহ্য ধরে রাখার জন্য যা করা প্রয়োজন তা করবেন তিনি। আমরা যারা শ্রমিকলীগ করি তাদের একটি মূল্যায়ন আছে। সারাবাংলাদেশের শ্রমিকলীগ যানে সবচেয়ে শক্তিশালী সংগঠন নারায়ণগঞ্জের শ্রমিকলীগ। আমরা কোনো চাঁদাবাজিতে বা কোনো অপকর্মে বিশ্বাসী নই । সোনারগাঁয়ের শ্রমিকলীগ নিয়ে যেসব কথা পত্রপত্রিকায় উঠে এসেছে সে ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুরোধ জানাচ্ছি।

উক্ত সভায় জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদারসহ জেলা ও মহানগর শ্রমিকলীগ এবং এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

0