তিন ঘণ্টার ব্যবধা‌নে করোনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, দাফনে টিম খোরশেদ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের আমলাপাড়ার ইউসুফ আলী দেওয়ান (৯০) করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার তিন ঘণ্টা পর মারা যান তার স্ত্রী ফিরোজা দেওয়ান। তাদের কবর খনন, লাশের গোসল, কাফন ও জানাজা শেষে দাফন সম্পন্ন করেছে কাউন্সিল মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম।

১১ আগস্ট (মঙ্গলবার) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে তাদের মৃত্যু হয়। সকালে লাশ গ্রহণ করে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করে টিম খোরশেদ।

কাউন্সিলর খোরশেদ জানান, করোনায় আক্রান্ত হয়ে আমলাপাড়ার বাসিন্দা ইউসুফ আলী দেওয়ান ও তার স্ত্রী ফিরোজা দেওয়ান তিন ঘণ্টার ব্যবধানে মারা গেছেন। আমার টিম লাশ গ্রহণ থেকে শুরু করে দাফন পর্যন্ত সব কাজ করে দিয়েছে। করোনা আক্রান্ত হওয়ার পর এই দুজনের সুস্থতার জন্য আমাদের টিম প্লাজমা ডোনেট করেছিল। কিন্তু তার দু’জনই মারা যান। আল্লাহ সবাইকে হেফাজত করুন। খোরশেদ টিম মানুষের পাশে থেকে সাধ্যমতো মানবিকতার হাত সম্প্রসারিত করে যাবে।

জানাজা পড়ান কেন্দ্রীয় কবরস্থান মসজিদের ইমাম মাওলানা বদর শাহ। খোরশেদ টিমে ছিলেন রোজিনা আক্তার (ইউপি মেম্বার), কাকলী বেগম, হাফেজ শিব্বির আহমেদ, নাজমুল কবির নাহিদ, আনোয়ার হোসেন, রাফি, রিফাত, লিটন ও নাঈম।

0