আমাদের কিছু ভালো কাজ করা দরকার : শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : ৩ডিসেম্বর(মঙ্গলবার) জেলা প্রশাসক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন না.গঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। তিনি বলেন, না.গঞ্জে যেসব সুযোগ-সুবিধা পাওয়া দরকার আমরা তা থেকে বঞ্চিত।

বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, না,গঞ্জে যেসমস্ত সুযোগ-সুবিধা প্রয়োজন, সেটা থেকে আমরা বঞ্চিত। আমি জেলা প্রশাসক সাহেবকে বলেছিলাম, আমাদের কিছু ভালো কাজ করা প্রয়োজন।

তিনি আরোও বলেন, পৃথিবীর সবচেয়ে দামী এবং কম হলো সময়। প্রতিদিন একটা করে সেকেন্ড কমে যাচ্ছে, সে কারণে আমি অনুরোধ করেছি এবং আমি যৌথ উদ্যেগে কাজ করবো। আমি চাচ্ছি না.গঞ্জ প্রসঙ্গে দলমত, নির্বিশেষে একত্রে আলোচনায় বসবো। খেলার মাঠে আইনশৃঙ্খলা, যানজট সবই থাকবে মূল ভূমিকা পালন করতে হবে সাংবাদিক সমাজকে। সমস্যাগুলি নিয়ে আলোচনা করলে সমাধান খুঁজে পাওয়া যাবে।

তিনি আরোও বলেন, জেলা প্রশাসক আজ আছেন, কাল চলে যাবেন। কিন্তু তিনি যে কাজ করবেন এ তৃপ্তি নিয়ে যেতে পারবেন। করতে পেরেছিলাম এর মধ্যেই আত্মতৃপ্তি। আর আমরা যারা জনপ্রতিনিধি এটা আমাদের দায়িত্ব, আমাদের করতেই হবে । লাল-সবুজকে পৃথিবীর মানচিত্রে দাড়ঁ করাতে হলে প্রশাসক বা রাজনীতিবিদদের একার পক্ষে সম্ভব নয়, সবাইকে একসাথে কাজ করতে হবে। আর এটা আমাদের জন্য নয়, আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য।

না.গঞ্জ জেলা ক্রীয়া সংস্থার আয়োজনের এবং নীট কর্নসান গ্রুপের পৃষ্ঠপোষকতার এই খেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন- জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো.মনিরুল ইসলাম, সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক, জেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহম্মেদ টিটু, ইব্রাহীম চেঙ্গিসসহ আরোও অনেকে।

0