আমাদের জন্য দোয়া করা প্রধানমন্ত্রীর ফরজ: মেয়র আইভী

0

লাইভ নারায়ণগঞ্জ: আমরা যদি মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া না করি, তাহলে কিন্তু আমরা অকৃতজ্ঞ হয়ে গেলাম। কারণ যখন একজন সরকার প্রধান দেশকে নেতৃত্ব দেন, আমাদের কাছ থেকে কিন্তু সে দোয়া পাওনা। এবং সেও সকলের জন্য দোয়া করবেন এটি কিন্তু তার জন্য ফরজ।

১২ জানুয়ারী নগরীর জিমখানা মোড়স্থ ‘নারায়ণগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র’ এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী। প্রকল্পটি বাস্তবায়ন করবে ইসলামিক ফাউন্ডেশন ও গণপূর্ত অধিদপ্তর। এসময় বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশনের মহাপরিচালক( অতিরিক্ত সচিব ) আনিস মাহমুদ উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে মেয়র আইভী বলেন, মসজিদ কমিটিকে আমি অনুরোধ করবো তারা যাতে মন থেকে এই কাজের জন্য সহযোগিতা করে। আপনারা জানেন, মডেল মসজিদ শুধু এইখানে না, নারায়ণগঞ্জের সব জায়গাতেই হচ্ছে। আজকে থেকে এই মসজিদের কাজটি শুরু হচ্ছে। আর এর পাশে যে দালানটি রয়েছে সিটি কর্পোরেশনের, এটি আমি মসজিদ নির্মানের কাজে যাতে সাহায্য হয়, তাই ভেঙ্গে দিবো।

বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশনের মহাপরিচালক( অতিরিক্ত সচিব ) আনিস মাহমুদ বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ইসলামিক ফাউন্ডেশনের প্রথম যে বিষয়টি ছিলো তা হলো মসজিদ এবং ইসলামিক কার্যক্রম প্রতিষ্ঠা করা। মাননীয় প্রধানমন্ত্রী এই লক্ষ্যকে সামনে রেখে সারা দেশে ৫০৪টি বড় আকারের মসজিদের একটি প্রকল্প গ্রহন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী এই প্রকল্পের মাধ্যমে মানুষ ইসলামের প্রতি আরো আগ্রহী হবে। এবং এর কারনে ইসলামের বিশ্ব ভ্রাতৃত্ব মানুষের মধ্যে মনুষ্যত্ব নেয় বিচার প্রতিষ্ঠা হবে।

0