আমার অভিযান শুরু: জি.এম সাদরিল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি এম সাদরিল দিনে দিনে বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। নানা সামাজিক কর্মকান্ড আর উদ্যোগ এলাকার সকল বয়সের কাছে গ্রহন যোগ্যতা ভিন্ন মাত্রা যোগ করেছে। অনেকেই বাবা সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিনের প্রতিচ্ছবি খুজেঁ পান।

বর্তমান সময়ে মাদক আর নারী নির্যাতন মহামারি আকার ধারণ করেছে সমাজে। এই সমস্য সমাধানে জনসচেতনতার বিকল্প নাই। জনপ্রতিনিধিদের জন্য এই কাজটি গুরুত্বপূর্ণ হলেও অধিকাংশের ক্ষেত্রে তা পাওয়া যায় না। তবে, সাদরিল বরাবরেই নিজের কর্মে যথেষ্ঠ প্রত্যায়ি।

মঙ্গলবার (১৭ সেপ্টম্বর) সকালে কাউন্সিলর জি এম সাদরিল তার ফেসবুক আইডিতে একটি বার্তা প্রকাশ করেন। তাতে তিনি জানান, আমার অভিযান শুরু হয়েছে মাদকাসক্ত, নারী উত্যক্তকারী এবং স্কুল ও কলেজ ফাকিবাজদের বিরুদ্ধে। ইন শা আল্লাহ এই অভিযান যেমন শুরু করেছি তেমনি অব্যাহত থাকবে। এর বিনিময়ে কোন বাহ্ বাহ্ কিংবা সাধুবাদ আমি চাই না।

ওই বার্তায় তিনি পিরবারের অভিভাবকদের অনুরোধ করেন সন্তানদের প্রতি সময় দেয়ার। তিনি বলেন, আমি চাই আমার এলাকার প্রতিটা মানুষ যেন নিরাপদে থাকে, ভালো থাকে। এবং তারা ও যেন আমার এই পদক্ষেপ আরও কার্যকর করার জন্য এগিয়ে আসে। আর প্রত্যেক বাবা – মায়েদের কাছে আমার অনুরোধ আপনার সন্তান কোথায় যাচ্ছে এবং কার সাথে মিশছে সেগুলোর খোঁজ -খবর রাখুন। আপনি একটু খোঁজ – খবর রাখলেই হয়তো আপনার সন্তান নিরাপদে থাকবে।

0