আমার প্রশংসা করে সময় নষ্ট করবেন না: সেলিম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ:  কোন অনুষ্ঠানে এসে আমার প্রশংসা করে সময় নষ্ট করার দরকার নাই। মানুষের জন্য কাজ করেন। আপনারা কোন টেন্ডারবাজির সাথে জড়িত হবেন না। কোন ঠিকদারের কাছ থেকে কমিশন নিবেন না। আপনারা মানুষের জন্য কাজ করেন আগামী নির্বাচনে জনগন আপনাদেরকেই বেছে নিবে।

রোববার বন্দর উপজেলা পরিষদের সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত চেক বিতরন অনুষ্ঠানে অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

এসময় সেলিম ওসমান আরও বলেন, কয়দিন আগে আমার এমপি পদ বদলে দেওয়া হলো। কেউ কেউ মনে চায় আমি মারা গেলে তারা এমপি হবে। শকুনের দোয়া গরু মরে না। দেশে এখন যে দুর্যোগপূর্ন পরিস্থিতি চলছে এটা রাজনীতি করার সময় না। যারা এই মুহুর্তে রাজনীতি করছেন তারা মৃত্যুর কথা ভূলে গেছেন। একদিন আমাদের সবাইকে মরতে হবে। এখন শুধু মানুষের জন্য কিছু করার সময় রাজনীতি করার সময় না। করোনা হলে আপনি মরবেন না এই কথাটা বললে আমাদের মারাত্মক ভূল হবে। আপনার হয়তো রোগ প্রতিরোধ ক্ষমতার কারনে আপনি বেচে যেতে পারেন। কিন্তু আপনি যদি সাথে করে ভাইরাসটা বাসায় নিয়ে যান তবে আপনার পরিবারে বয়স্ক মা বাবা, আপনার সন্তান আক্রান্ত হতে পারে। তাই আপনারা নিজে সুরক্ষিত থাকবেন। পরিবারকে সুরক্ষিত রাখবেন এবং আপনার পাশের মানুষটিকে সুরক্ষিত রাখবেন।

চেক বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা(ইউএনও) শুক্লা সরকার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বন্দর উপজেলার চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম প্রমুখ।

0