আমিই নৌকার নমিনেশন পাব: আবু সুফিয়ান

0

লাইভ নারায়ণগঞ্জ: আজকে আমাদের সিটি কর্পোরেশন এলাকায় উন্নয়নের বিরল দৃশ্য উপস্থাপিত হয়েছে৷ শান্তি নগরের মত একটি অঞ্চলেও আর কোনকাজ বাকি নেই। বন্দরের সিটি কর্পোরেশন এলাকার কোন দিকে তাকিয়ে কেউ বলতে পারবে না এখানে কোন কাজ বাকি আছে। কিন্তু আফসোসের বিষয় হলো আমাদের ইউনিয়ন এলাকা গুলো এর তুলনায় অনেকটা পিছিয়ে আছে।

আসন্ন বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান এ কথা বলেন। শুক্রবার সন্ধ্যায় এক নির্বাচনী মতবিনিময় সভার প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি বক্তব্য রাখেন। কলাগাছিয়া ইউনিয়নস্থ বিশ্ব নবী ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণ ঘারমোড়া -চরঘারমোড়া এলাকাবাসী ওেই মতবিনিময় সভাটি আয়োজন করেন।

সুফিয়ান বলেন, উন্নয়ন কি ভাবে করতে হয় তা আমি মেয়র আইভি’র সাথে থেকে শিখেছি। বন্দরের ইউনিয়ন এলাকায় ভালো কোন ড্রেনেজ ব্যাবস্থাও নেই৷ রাস্তা ঘাটের অবস্থাও বেহাল। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা এমন কাউকেই নির্বাচিত করুন যার মধ্যে উন্নয়নের সম্ভবনা রয়েছে। আল্লাহ’র নিকট আমি প্রার্থনা করি আমার মধ্যে যদি সত্যিকার অর্থে মানুষের কল্যানের ইচ্ছা থাকে তবেই যেন সে আমাকে নির্বাচিত করেন। না হয় যে কোন উসিলায় তিনি আমাকে এখান থেকে সড়িয়ে নেন। ইনশাল্লাহ আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আপনাদেরকে নিয়েই বন্দরকে আমি একটি আধুনিক বন্দর হিসেবে গড়ে তুলতে চাই।

বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাজী এরসাল হক এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামীলীগ নেতা সামছুল হক মাষ্টার, বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এলিন খন্দকার।

এসময় সুফিয়ান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী হাত ধরে আমাদের দেশ আজ বহির্বিশ্বের সাথে তালমিলিয়ে এগিয়ে যাচ্ছে। তাইতো আওয়ামীলীগ আজ জনগনের আস্থা অর্জন করেছে। আমরা বিশ্বাস করি দেশ ও মানুষের কল্যাণেই আওয়ামী লীগের জন্ম। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক কারবারীদের আ’লীগ কখনো প্রশ্রয় দেয় না। আর এজন্যই আমি আওয়ামীলীগের একজন সাধারণ কর্মী হয়ে নিজেকে ধন্য মনে করি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আশা করি আমিই নৌকার নমিনেশন পাব। আপনারাও তৃপ্তি নিয়ে আপনাদের প্রিয় নৌকায় ভোট দিবেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয় যুবলীগের সাধারন সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী আশেক আলী, চরঘার মোড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল মতিন বাবুল, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাকির প্রধান, কেন্দ্রীয় চলচিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম, সমাজ সেবক মোস্তফা ও কাউছার প্রমুখ।

0