আমি ক্ষমতার অপব্যবহার করে কাউকে কষ্ট দেই না : লিয়াকত হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘আমি ক্ষমতার অপব্যবহার করে কাউকে কষ্ট দেই না। হয়তো এ কারণেই আল্লাহ আমাকে তার বান্দাদের খেদমত করার জন্য এমপি নির্বাচিত করেছেন। তাই রাতদিন চব্বিশটি ঘন্টা শুধু সোনারগাঁয়ের উন্নয়নের কথাই ভাবি। প্রায়ই আমি বন্ধু মহলে গর্ব করে বলি যে অনেকে ক্ষমতা পেয়ে অনেক কিছুই করে। কিন্তু আমি মানুষের দোয়া ও ভালোবাসা কামাই করেছি। মৃত্যুর পরেও যেন আমি মানুষের দোয়া পাই এমনভাবেই জীবনের বাকি দিনগুলো কাটাতে চাই।’ সোমবার বিকেলে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে উপজেলার কাঁচপুর চেঙ্গাইন সড়কের সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন‘।

আওয়ামীলীগ নেতা আনিসুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন- কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন। এসময় উপস্থিত ছিলেন- আব্দুল হাই মেম্বার, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ওয়াদুদ, গোলজার হোসেন প্রধান, জাতীয় পার্টি নেতা আবুল হাশেম, ফিরোজ আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টি নেতা অহিদুল ইসলাম অহিদ, সাদিপুর ইউপির মেম্বার রফিকুল ইসলাম সহ বিপুল সংখ্যক এলাকাবাসী।
এসময় এমপি খোকা তার বক্তব্যে আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে এবং ভবিষ্যতেও হবে। কিন্তু শুধু উন্নয়ন হলেই সমাজে শান্তি আসবে না। কারন শান্তি প্রতিষ্ঠায় আমাদেরকে মনের পশুকে কুরবানী দিয়ে সবসময় মানুষের জন্য কল্যাণকামী হতে হবে। সমাজ থেকে হিংসা, বিদ্বেষ, শত্রুতা, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ যাবতীয় খারাপ কাজগুলোকে চিরতরে বিতারিত করতে হবে।

0