আমি যদি ভিলেন হতাম: অয়ন ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: সাম্প্রতিক এক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হালিম আজাদের দেওয়া বক্তব্যে বেশ ক্ষুব্দ হয়েছে জেলার বিভিন্ন রাজনীতীবিদ, জনপ্রতিনিধি ও আম-জনতা। অভিযোগ উঠেছে, বক্তব্যে প্রধানমন্ত্রী, জয় বাংলা স্লোগান ও সংসদ নিয়ে কটুক্তি করা হয়েছে। সেই সাথে তদন্তচলাকালীন এক মামলায় আসামী হিসেবে নাম উল্লেখ না থাকলেও সাংসদ শামীম ওসমান ও তার পরিবারের কয়েক সদস্যের শাস্তির দাবি করা হয়।

এইদিকে, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কোন অসংগতিপূর্ণ কথা না বলার অনুরোধ করেছেন সাংসদ পুত্র অয়ন ওসমান। সোমবার (১০ জুন) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ কথা জানান।

অয়ন ওসমান তার ফেসবুক স্ট্যাটাস এ লিখেন “যদি আমি বাংলা সিনেমার ভিলেন হতাম তাহলে, ডাইলগ দিতাম যে, এই হালিম আমি ফু দিলে তুই আজাদ হইয়া যাবি, যদি একজন রাজনীতিবীদ হতাম তাহলে বলতাম যে, এই মিথ্যাচার এবং অপপ্রচারের রাজনৈতিক কৌশল ছেড়ে সাধারন জনগনের পাশে দারান (দাঁড়ান) এবং নারায়ণগঞ্জ এর উন্নয়ন মূলক কার্যকলাপ বজায় রাখার সর্বোচ্চ সহযোগীতা করেন।

যেহেতু আমি একটাও না আমাকে ফ্রি পাবলিসিটি দেওয়ার জন্য আমি আপনাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাতে চাই। এটা জানা স্বত্বেও যে আমার সিভিল রাইটস্ লঙ্ঘন হয়েছে, যেহেতু আমি একজন আইন এর ছাত্র এবং আমার আইন শৃঙ্খলার উপর বিশ্বাস রয়েছে। আপাতত একটাই অনুরোধ থাকবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আর উল্টা পাল্টা কোন স্ট্যাটমেন্ট দিয়েন না। উনার প্রতি আমাদের শ্রদ্ধা এবং ভালোবাসা আছে বলেই নারায়ণগঞ্জ এখনো কোন একশনে (অ্যাকশনে) যায় নাই এবং আসা করি যাবেও না।”

১,০৬২
0