আর.পি.এস.ইউ ব্রাদার্স লীগ’র জমজমাট টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন সুপার কিংস

0

লাইভ নারায়ণগঞ্জ: রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের দ্বারা ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। যার নাম দেয়া হয়েছে  ‘আর.পি.এস.ইউ ব্রাদার্স লীগ’। এই আয়োজনের সার্বিক সহযোগীতায় ভূমিকা রেখেছে ‘পোলস্টার ক্লাব’ এবং মিডিয়া পার্টনার হিসেবে ছিল ‘লাইভ নারায়ণগঞ্জ’।

২৬ ডিসেম্বর ( শনিবার ) খানপুর পোলস্টার ক্লাবে অনুষ্ঠিত হয় ‘আর.পি.এস.ইউ ব্রাদার্স লীগ’ এর ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট। খেলায় ৬টি দল অংশগ্রহণ করে। প্রতি দলের স্কোয়াড ১০ জনের এবং খেলায় অংশগ্রহণকারী ৮ জন।

অংশগ্রহণকারী ৬টি দল হলো- সুপার কিংস, ডেথ স্লোগার, ফরচুন হান্টার, নেভার বেক ডাউন, এম্পেরিওরস এবং সোল্ডার্স । খেলা সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হয়ে রাতে ফাইনালের মধ্য দিয়ে সমাপ্ত হয়। ফাইনাল ম্যাচে ‘ডেথ স্লোগারস’কে সুপার ওভারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ‘সুপার কিংস’।  টুর্নামেন্ট সেরা খেলোয়ার সুপার কিংসের আসিফ।

চ্যাম্পিয়ন হয়ে পার কিংসের অধিনায়ক সোহান বলেন, সম্পূর্ণ কৃতিত্ব সর্বশক্তিমান আল্লাহ তা’আলার এবং দলগত প্রচেষ্টা।

চ্যাম্পিয়ন দলের হাতে পুরষ্কার তুলে দেন পোলস্টার ক্লাবের সভাপতি মোহাম্মদ আলমগীর কবির বকুল, সাধারণ সম্পাদক আরিফুর রহমানসহ আরও অনেকে।

খেলাটি সফলভাবে সম্পন্ন করতে কাজ করেছেন- মনির হোসেন, ফরহাদ শিকদার সোহান, হাসিবুল হাসান হাসিব, অরিত্র, ফয়সাল, আলমাছ, রাসেলসহ আরও অনেকে।

0