আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দিলে কঠোর আন্দোলন: আব্দুল আউয়াল

0

লাইভ নারায়ণগঞ্জ: আহলে সুন্নাত ওয়াল জামায়াত যা বলছে সবই ভ্রান্ত, ওরা অন্যায়কারীর সাপোর্ট করে নিজেদের উগ্র পরিচয় দিচ্ছে। শরীয়তের কোথাও মৃত ব্যক্তিকে নিয়ে বাজে মন্তব্য জায়েজ নেই। সেখানে আলাউদ্দিন জিহাদীর মন্তব্য অত্যন্ত ঘৃণ্যতম। বিচার বর্হিভূতভাবে এবং লিখিতভাবে ভুল স্বীকার না করে আলাউদ্দিন জিহাদীকে মুক্তি দেয়া হলে, কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

২৩ সেপ্টেম্বর আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় লাইভ নারায়ণগঞ্জকে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের আমীর মাওলানা আব্দুল আউয়াল।

এসময় আব্দুল আউয়াল আরও বলেন, মাদ্রাসা ও হেফাজতের নিজেদের অভ্যন্তরীণ কোন্দল নিয়ে তারা যা বলছে তা সম্পূর্ণই মিথ্যা। শফী সাহেবের মৃত্যু হয়েছে তার স্থানে অন্য কেউ বসে, খালি পদ পূরণ করবে এটাই স্বাভাবিক।

এরআগে, বুধবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের সিন্যামন রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে নারায়ণগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনটির জেলার সাধারণ সম্পাদক মহিউদ্দিন হামেদী বলেন, ষড়যন্ত্রের শিকার হয়েছেন আলাউদ্দিন জিহাদী। উগ্রবাদীরা আজ শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে, যার প্রমাণ রয়েছে ফেসবুকে। তাদের মধ্যে কেউ কেউ বলেছে আল্লামা শফীকে মারতে তারাই যথেষ্ট, নিজেদের মাদ্রাসায় তান্ডবলীলা চালিয়েছে। আলাউদ্দিন জিহাদীর নামধারী আইডি দিয়ে কটুক্তি করা হয়েছে। যা তিনি করেন নি, বরং এর জন্য ক্ষমাও চেয়েছেন। তবুও তার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দেওয়া হয়েছে। সরকারের কাছে আবেদন যাতে অতি দ্রুত মুক্তি দেয়া হয় আলাউদ্দিন জিহাদীকে।

সংবাদ সম্মেলন থেকে নিজেদের পরবর্তী কর্মসূচি প্রসঙ্গে সংগঠনটির সদস্য রাহাত হাসান বলেন, ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ কর্মসূচি পালিত হবে এবং ২৭ সেপ্টেম্বর বিকেল ৩ টায় নারায়ণগঞ্জে গণজমায়েত অনুষ্ঠিত হবে, সরকার যদি তারপরও আলাউদ্দিন জিহাদীকে মুক্তি না দেয় নারায়ণগঞ্জে সড়ক-রেল-নৌ পথ অবরোধ করে হরতাল পালন করবো।

0