আলীগঞ্জ মাঠে মুন্সিগঞ্জ ও জয়পুরহাটের জয়

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : পাইওনিয়ার ফুটবল সুপার লীগে দিনের প্রথম খেলায় ‘গ্রীন ওয়েলফেয়ার সেন্টার‘ ‘মুন্সিগঞ্জ মিরপুর সিটি ক্লাব জুনিয়রের‘ বিপক্ষে ৩ -০ গোল ও ‘আক্কেলপুর ফুটবল একাডেমি‘ ‘নোয়াপাড়া ফুটবল একাডেমির‘ বিরদ্ধে ২-১ গোলের ব্যবধানে জয় লাভ করে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) আলীগঞ্জ মাঠে অনুষ্ঠিত হয়।

গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার মুন্সিগঞ্জের পক্ষে ৩ টি গোলের মধ্যে দুটি গোলই আসে ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় স্ট্রাইকার রাতুলের পা থেকে। খেলার প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন রাতুল। খেলার দ্বিতীয়ার্ধের ২ মিনিটের মাথায় আরো একটি গোল পায় গ্রীন ওয়েলফেয়ার সেন্টার মুন্সিগঞ্জ। দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার রাতুল একটি সংঘবদ্ধ আক্রমণ থেকে বিপক্ষের দুজন খেলোয়াড়কে কাটিয়ে দৃষ্টিনন্দন গোল করে জোড়া গোল করার কৃতিত্ব দেখান রাতুল। খেলার অন্তিম মুহুর্তে দলের পক্ষে সাইফুল আরো একটি গোল করে ব্যবধান বাড়ান। ফলে ৩-০ গোলে জয়লাভ করে মাঠ ছাড়েন গ্রীন ওয়েলফেয়ার সেন্টার মুন্সিগঞ্জ।পক্ষান্তরে সিটি ক্লাব জুনিয়র মিরপুর আপ্রাণ চেষ্টা করেও গোলের ব্যবধান কমাতে পারেনি।

খেলায় রেফারির দ্বায়িত্ব পালন করেন সাজ্জাদ হোসেন ও সহকারী রেফারির দ্বায়িত্ব পালন করেন আহম্মেদ রাফসান জানি, মো. শাকিল মিয়া, মো. নুর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ, সহসভাপতি মো. ফরিদ উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মো. রফিকুল ইসলাম শামীম, সদস্য মিজানুর রহমান ও সাইফুল আজম রাজিব, মামুন। আরো উপস্থিত ছিলেন বাফুফের খেলোয়ার বাছাই কমিটির অন্যতম সদস্য মাহমুদ হোসেন সুজন ও পাইওনিয়ার ফুটবল লীগ কমিটির প্রতিনিধি ফেরদৌস রাহুল।

দিনের দ্বিতীয় খেলায় একে অপরের মুখোমুখি হয় আক্কেলপুর ফুটবল একাডেমি জয়পুরহাট ও নোয়াপাড়া ফুটবল একাডেমী নারায়ণগঞ্জ।
আক্কেলপুর ফুটবল একাডেমির পক্ষে খেলার প্রথমার্ধের ১০ মিনিট ও ৩০ মিনিটের মাথায় দুটি গোল করে দলকে এগিয়ে নেন রাহাত । পক্ষান্তরে খেলার দ্বিতীয়ার্ধে নোয়াপাড়া ফুটবল একাডেমি কোন গোল করতে না পারলেও আক্কেলপুর ফুটবল একাডেমির খেলোয়াড়েরাই আত্নঘাতি গোল করে।

ফলে আক্কেলপুর ফুটবল একাডেমি ২-১ গোলের ব্যবধানে জয়লাভ করে।

0